ঢাকা, মঙ্গলবার   ১৭ মে ২০২২,   জ্যৈষ্ঠ ৩ ১৪২৯

মো. ফাহাদ আহমদ

প্রকাশিত: ১২:২১, ৮ মে ২০২২
আপডেট: ১২:২৩, ৮ মে ২০২২

বাস চাপায় পুলিশ সদস্য নিহত

মৌলভীবাজার সদর উপজেলার শেরপুরে বাস চাপায় এক পুলিশ সদস্য নিহতের ঘটনা ঘটেছে৷ রোববার (০৮ মে) ভোর ৪টায় শেরপুর মুক্তিযোদ্ধা চত্ত্বর এলাকায় ঐ ঘটনা ঘটে। এতে আরও দুই পুলিশ সদস্য গুরুতর আহতের ঘটনা ঘটেছে। 

নিহত পুলিশ সদস্য হলেন- রাকিব আলী রানা৷ তার বাড়ি সুনামগঞ্জের দোয়ারাবাজার এলাকায়। অপর আহত দুই পুলিশ সদস্যরা হলেন- কামরানুর রহমান ও আনিস আহমেদ। তারা সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

জানা যায়- মৌলভীবাজার সদর মডেল থানার নিয়ন্ত্রণাধীন শেরপুর পুলিশ ফাঁড়িতে কর্মরত তিন পুলিশ সদস্য মুক্তিযোদ্ধা চত্ত্বর এলাকায় টহল ডিউটির কাজে নিয়োজিত ছিলেন। হঠাৎ করেই সিলেটগামী জালালাবাদ পরিবহন নামক একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে ঐ পুলিশ সদস্যদের চাপা দিয়ে মুক্তিযোদ্ধা চত্ত্বরে ওঠে যায়। এতে পুলিশ সদস্যরা গুরুতর আহত হলে তাদেরকে উদ্ধার করে সিলেট এমএজি হাসপাতালে প্রেরণ করা হয়। 

আরও পড়ুন- ব্রিটেনে কাউন্সিলর হলেন মৌলভীবাজারের ১২ জন

বিষয়টি নিশ্চিত করে শেরপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) পরিমল চন্দ্র দেব জানিয়েছেন, অনুমান ভোর ৪টার দিকে দুর্ঘটনাটি ঘটে৷ এতে দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে সিলেট এমএজি হাসপাতালে প্রেরণ করা হয়। 

এসময় হাসপাতালে নেওয়ার পথিমধ্যে রাকিব আলী রানা নামের এক পুলিশ সদস্য নিহতের খবর পাওয়া যায়। অপর আহতরা চিকিৎসাধনী রয়েছেন। তবে এ ঘটনায় বাসের বেশকিছু যাত্রীও আহত হয়েছেন। 

আইনিউজ/মো. ফাহাদ আহমদ/এসডিপি

আইনিউজ ভিডিও

জাফলংয়ে পর্যটকদের ওপর হামলায় ৫ জন কারাগারে

জাফলংয়ে পর্যটক পেটানো সেই স্বেচ্ছাসেবকদের বিরুদ্ধে যেসব ব্যবস্থা নেওয়া হবে জানালেন এসপি

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়