ঢাকা, সোমবার   ২৯ নভেম্বর ২০২১,   অগ্রাহায়ণ ১৫ ১৪২৮

সিলেট প্রতিনিধি

প্রকাশিত: ১৪:৩৬, ২৯ জুলাই ২০২১
আপডেট: ১৭:৫৭, ২৯ জুলাই ২০২১

করোনা: সিলেটে ৬৬০ জন শনাক্তের দিনে মৃত্যু ১২

সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ১২ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছে ৬৬০ জন।

বৃহস্পতিবার (২৯ জুলাই) দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

নতুন শনাক্তদের মধ্যে সিলেট জেলায় ৩১২  জন, সুনামগঞ্জ জেলার ১৩০ জন, হবিগঞ্জের ৫৩ জন ও মৌলভীবাজার জেলার বাসিন্দা ৯১ জন। এছাড়া ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ৭৪ জনের করোনা শনাক্ত হয়েছে। সব মিলিয়ে বিভাগে ৩৮ হাজার ৩১৪ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। 

সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন আরও ১২ জন রোগী। তাদের ৮ জনই সিলেট জেলার, একজন সুনামগঞ্জ ও একজন মৌলভীবাজার জেলার বাসিন্দা। এছাড়া সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ২ জন রোগী করোনায় মারা গেছেন। বিভাগে এ পর্যন্ত মৃত্যুবরণ করা মোট রোগীর সংখ্যা ৬৬৭ জন।

সিলেট বিভাগে একদিনে নতুন করে আরও ৩৩৩ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী সুস্থ হয়ে উঠেছেন। যাদের মধ্যে ২৪০ জন সিলেট জেলার বাসিন্দা। এছাড়া ৪০ জন সুনামগঞ্জে, ১৯ জুন হবিগঞ্জে, ২৯ জন মৌলভীবাজার জেলার বাসিন্দা। এদিকে সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়ে আরও ৫ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন। নিয়ে বিভাগে করোনা থেকে সুস্থ হওয়া রোগীর সংখ্যা ২৯ হাজার ৯০৭ জন। 

আইনিউজ/এসডিপি 

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়