ঢাকা, শুক্রবার   ২২ অক্টোবর ২০২১,   কার্তিক ৬ ১৪২৮

সিলেট প্রতিনিধি

প্রকাশিত: ১৫:০৭, ৪ আগস্ট ২০২১
আপডেট: ১৫:৩২, ৪ আগস্ট ২০২১

করোনায় একদিনে সর্বোচ্চ মৃত্যু দেখল সিলেট

সিলেট বিভাগে করোনাভাইরাসে মৃত্যু ও সংক্রমণ বেড়েই চলেছে। বিভাগে করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ২০ জনের মৃত্যু হয়েছে। এ সময়ে নতুন করে ৭১৫ জনের করোনা শনাক্ত হয়েছে। একই সময়ে সুস্থ হয়েছেন ৩০৩ জন। 

বুধবার (৪ আগস্ট) স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালকের কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টাইন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

প্রতিবেদনে বলা হয়েছে, গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগের ১ হাজার ৯১০ নমুনা পরীক্ষা করে নতুন ৭১৫ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে সিলেটে ৪৫৪ জন, সুনামগঞ্জে ৯৭, হবিগঞ্জে ৩৮ এবং মৌলভীবাজারে ১২৬ জন শনাক্ত রয়েছেন। এ নিয়ে সিলেট বিভাগে করোনায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা হচ্ছে ৪২ হাজার ৭৩০ জন।

একদিনে মারা যাওয়া ২০ জনের মধ্যে ৯ জনই সিলেট জেলার, ৩ জন সুনামগঞ্জ ও একজন হবিগঞ্জ জেলার বাসিন্দা। এছাড়া ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ৭ জন রোগী করোনায় মারা গেছেন। এ নিয়ে সিলেট বিভাগে করোনায় ৭৪৮ জনের মৃত্যু হলো। 

২৪ ঘণ্টায় সুস্থ হওয়া ৩০৩ জনের মধ্যে ২১৯ জন সিলেট জেলার, ১৮ জন সুনামগঞ্জ, ১৩ জন হবিগঞ্জ এবং ৩৯ জন মৌলভীবাজার জেলার বাসিন্দা। এছাড়া সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়ে আরও ২৫ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন। এনিয়ে বিভাগে করোনা থেকে সুস্থ হওয়া রোগীর সংখ্যা ৩১ হাজার ৯৭৩ জন।

আইনিউজ/এসডিপি 

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়