ঢাকা, শুক্রবার   ২২ অক্টোবর ২০২১,   কার্তিক ৬ ১৪২৮

সিলেট প্রতিনিধি

প্রকাশিত: ১৪:১৯, ২২ আগস্ট ২০২১

সিলেট বিভাগে করোনায় মৃত্যু বেড়ে ৯৮৪

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় ১২ জনের মৃত্যু হয়েছে। এনিয়ে বিভাগে ভাইরাসটিতে ৯৮৪ জন মারা গেছেন। একই সময়ে ভাইরাসটিতে আক্রান্ত আরও ১৬৫ জনকে শনাক্ত করা হয়েছে। এ সময়ে সুস্থ হয়ে উঠেছেন ৩৯০ জন।

রোববার (২২ আগস্ট) স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালকের কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টাইন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

বিভাগে নতুন শনাক্ত ১৬৫ জনের মধ্যে ৮১ জনই সিলেট জেলার বাসিন্দা। এছাড়া বিভাগে সুনামগঞ্জ জেলার ২৪ জন, হবিগঞ্জের ১০ জন ও মৌলভীবাজার জেলার বাসিন্দা ২১ জন। এছাড়া সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ২৯ জন রোগীর করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে বিভাগে মোট করোনা শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৫১ হাজার ২০৬ জনে।

সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন আরও ১২ জন রোগী। তাদের ৬ জনই সিলেট জেলার ও ২ জন সুনামগঞ্জের বাসিন্দা। এদিকে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ৪ জন রোগী করোনায় মারা গেছেন। এনিয়ে বিভাগে মৃত্যুবরণ করা মোট রোগীর সংখ্যা ৯৮৪ জন। 

সিলেট বিভাগে নতুন করে আরও ৩৯০ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী সুস্থ হয়ে উঠেছেন। যাদের মধ্যে ২০১ জন সিলেট জেলার বাসিন্দা। এছাড়া সুনামগঞ্জে ৩০ জন, ৮৮ জন হবিগঞ্জে জন ও মৌলভীবাজার জেলার বাসিন্দা ৫৮ জন। এদিকে সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়ে আরও ১৩ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন। এনিয়ে বিভাগে করোনা থেকে সুস্থ হওয়া রোগীর সংখ্যা ৪০ হাজার ৩৮৫ জন। 

আইনিউজ/এসডিপি 

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়