ঢাকা, শুক্রবার   ২২ অক্টোবর ২০২১,   কার্তিক ৬ ১৪২৮

সিলেট প্রতিনিধি

প্রকাশিত: ১৫:২২, ২৪ আগস্ট ২০২১
আপডেট: ১৫:৩৯, ২৪ আগস্ট ২০২১

সিলেট বিভাগে করোনায় মৃত্যু এক হাজার ছাড়াল

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় ৯ জনের মৃত্যু হয়েছে।এনিয়ে বিভাগে ভাইরাসটিতে মৃত্যু এক হাজার ছাড়াল

মঙ্গলবার (২৪ আগস্ট) স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালকের কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টাইন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

স্বাস্থ্য অধিদফতর জানায়, সোমবার (২৩ আগস্ট) সকাল ৮টা থেকে মঙ্গলবার সকাল ৮টার পর্যন্ত সিলেটে করোনায় নয় জন মারা গেছেন। তারা সিলেট জেলার বাসিন্দা। বিভাগে মোট মৃত এক হাজার পাঁচ জনের মধ্যে এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ৯০ জনসহ সিলেট জেলাতেই ৮২০ জন। এছাড়া সুনামগঞ্জের ৬৯, মৌলভীবাজারের ৭০ ও হবিগঞ্জের ৪৬ জন রয়েছেন।

এদিকে, গত ২৪ ঘণ্টায় বিভাগে ২০৪ জনের করোনা শনাক্ত হয়েছে। তাদের মধ্যে ওসমানী হাসপাতালে ২০ জনসহ সিলেট জেলায় ১২৩ জন। এছাড়া সুনামগঞ্জের ১৮, মৌলভীবাজারের ৩২ ও হবিগঞ্জের ৩১ জন। এক হাজার ৩৮৫টি নমুনা পরীক্ষা করে তাদের করোনা শনাক্ত হয়। শনাক্তের হার ১৪.৭৩ শতাংশ।

বিভাগে এ পর্যন্ত মোট করোনা শনাক্ত হয়েছে ৫১ হাজার ৬২৫ জনের। সর্বোচ্চ ৩১ হাজার ৯০৪ জন শনাক্ত হয়েছে সিলেট জেলায়। অন্যদের মধ্যে সুনামগঞ্জের পাঁচ হাজার ৯৬৭, মৌলভীবাজারের সাত হাজার ৫৪৯ ও হবিগঞ্জের ছয় হাজার ২০৫ জন রয়েছেন।

আইনিউজ/এসডিপি 

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়