ঢাকা, বৃহস্পতিবার   ০৭ জুলাই ২০২২,   আষাঢ় ২৩ ১৪২৯

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:০২, ১৫ মে ২০২২

পিবিআই পরিদর্শক মাসুদের বিরুদ্ধে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগ

খুলনায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)-এর পরিদর্শক মঞ্জুরুল আহসান মাসুদের বিরুদ্ধে এক কলেজছাত্রীকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে।

জানা যায়, কিছুদিন পূর্বে ফেসবুকে পোস্ট সংক্রান্ত বিষয়ে সহযোগিতার আশায় ভিকটিম অভিযুক্ত মাসুদের কাছে আসলে তাদের মধ্যে সুসম্পর্ক তৈরি হয়।

রবিবার (১৫ মে) দুপুর ১২টায় নগরীর ছোট মির্জাপুর রোডস্থ জাতীয় দৈনিক ইনকিলাব পত্রিকা অফিসের কক্ষে ধর্ষণের ঘটনা ঘটে। তবে পত্রিকাটির সাংবাদিক দাবি করেছেন তার কার্যালয় লাগোয়া জনৈক হাসান আলী জাকির ও বাচ্চুর ভাড়া করা রুমে এই ঘটনা ঘটেছে। এ বিষয়ে অভিযযোগকারী ভিকটিম বলেন, তার সঙ্গে প্রথমে আমার ফেসবুকে একটি ছবি পোস্ট সংক্রান্ত বিষয়ে সহযোগিতার জন্য যাই। কিছুদিন তার সঙ্গে আমার ইমোতে কথা হতো। একপর্যায়ে সহযোগিতার জন্য মাসুদ আমাকে খুলনায় আসতে বলে এবং আমি খুলনায় আসি। পরে আমাকে একটি রুমে নিয়ে ধর্ষণ করে।

এ বিষয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ও গাইনি বিভাগের রেজিস্ট্রার ফারহানা কবির বলেন, ভিকটিমের প্রাথমিক কথায় ও আলামতে এ বিষয়ের সত্যতা মিলেছে এবং ভিকটিমকে হাসপাতালের অন স্টপ ক্রাইম সেন্টারে কক্ষে রাখা হয়েছে। রবিবার দুপুরে কলেজ পড়ুয়া ভিকটিমকে নিয়ে ঘটনাস্থলে অভিযান পরিচালনা করে কেএমপি পুলিশ।

খুলনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান আল মামুন বলেন, কলেজছাত্রী ওই মেয়েটি পিবিআই ইন্সপেক্টর মাসুদের কাছে মোবাইল বা ফেসবুক ছবি সংক্রান্ত বিষয় নিয়ে গত ৫ দিন আগে আসে। এ সুবাদে তাকে সহযোগিতা করার কথা বলে একটি জাতীয় পত্রিকা হাউজের কক্ষে নিয়ে যায় মাসুদ এবং সেখানেই তাকে ধর্ষণ করে। প্রাথমিকভাবে এ ঘটনার সত্যতা পাওয়া গেছে। এ কারণে ওই কলেজছাত্রীকে মেডিকেল পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে এবং আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

তিনি আরো জানান, ঘটনার সত্যতা যাচাই বাচাইর জন্য পত্রিকা অফিসের কার্যালয়ের তালা ভেঙ্গে সেখানে অভিযান পরিচালনা করা হয়। পাশাপাশি পত্রিকা অফিসের কেউ জড়িত আছে কিনা তদন্ত করা হচ্ছে। অভিযানে নেতৃত্ব দেন ক্যাম্পের উপ পুলিশ কমিশনার সোনালী সেন।

এদিকে ইনকিলাব প্রত্রিকার প্রতিনিধি আবু হেনা মুক্তি বলেন, প্রত্রিকা অফিসটি বটিয় ঘাটা উপজেলার হাসান আলী জাকির ও বাচ্চু নামের দুইজন ব্যক্তির সঙ্গে যৌথভাবে ভাড়া নেয়া হয়েছে। এর সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই। তবে জাকিরের ফোন বন্ধ রয়েছে।

আইনিউজ/এসডি

আইনিউজ ভিডিও 

মৌলভীবাজারে ট্যুরিস্ট বাস চালু

যেসব দেশে যেতে বাংলাদেশিদের লাগবে না ভিসা

সাজেক: কখন-কীভাবে যাবেন, কী করবেন? জেনে নিন বিস্তারিত

Green Tea
সারাবাংলা বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়