ঢাকা, রোববার   ২০ জুন ২০২১,   আষাঢ় ৬ ১৪২৮

মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৫৯, ১২ মে ২০২১
আপডেট: ১৯:১৮, ১২ মে ২০২১

মৌলভীবাজারে ৪০০ পরিবারকে রেড ক্রিসেন্ট সোসাইটির খাদ্য সহায়তা

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে ক্ষতিগ্রস্ত, দরিদ্র ও কর্মহীন ৪০০ পরিবারের মাঝে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি মৌলভীবাজার ইউনিটের উদ্যোগে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

জেলার ছয়টি উপজেলায় স্বাস্থ্যবিধি মেনে খাদ্যসামগ্রী বিতরন করেন মৌলভীবাজার জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান ও জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান, ভাইস চেয়ারম্যন মোহাম্মদ আলী হায়দার, সেক্রেটারী রাধাপদ দেব সজল, কার্যকরী পরিষদের সদস্য সৈয়দ মনছুরুল হক। এ সময় যুব রেড ক্রিসেন্ট ইউনিটের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলার রাজনগর, কুলাউড়া, জুড়ী, বড়লেখা, কমলগঞ্জ ও শ্রীমঙ্গল উপজেলায় করোনায় ক্ষতিগ্রস্ত, দরিদ্র ও কর্মহীন ৪শ পরিবারকে এসব খাদ্য সামগ্রীর প্যাকেট দেয়া হয়। প্রতি পরিবারকে সাড়ে ৭ কেজি চাল, এক কেজি  ডাল, এক কেজি তেল, এক কেজি চিনি, এক কেজি লবণ ও আধাকেজি সুজি বিতরণ করা হয়েছে।

জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী রাধাপদ দেব সজল জানান, করোনার কারণে সাময়িক কর্মহীন, দরিদ্র ও দৈনিক উপার্জনের ওপর নির্ভরশীল নারী-পুরুষ ও প্রতিবন্ধী পরিবারকে অগ্রাধিকার দিয়ে জেলার বিভিন্ন উপজেলায় খাদ্য সহায়তা পৌঁছে দেয়া হয়েছে। আশা করছি খাদ্য সহায়তা গ্রহণকারী পরিবার আনন্দে ঈদ উদযাপন করতে পারবেন। রেড ক্রিসেন্ট সোসাইটি আর্ত মানবতার সেবায় কাজ করে যাচ্ছে।

আইনিউজ/পিডি/এসডি

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়