ঢাকা, সোমবার   ২৯ নভেম্বর ২০২১,   অগ্রাহায়ণ ১৫ ১৪২৮

রাজনগর প্রতিনিধি

প্রকাশিত: ১৫:০৩, ১৬ অক্টোবর ২০২১
আপডেট: ১৫:৫০, ১৬ অক্টোবর ২০২১

প্রেস কাউন্সিল পদকপ্রাপ্ত নিজামুল হক বিপুলকে রাজনগর প্রেসক্লাবের সংবর্ধনা

বাংলাদেশ প্রেস কাউন্সিল পদক '২০২১ অর্জন করায় ঢাকায় কর্মরত জাতীয় প্রেসক্লাবের সদস্য ও রাজনগর প্রেসক্লাবের সাবেক যুগ্ম সম্পাদক নিজামুল হক বিপুলকে রাজনগর প্রেসক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (১৪  অক্টোবর) সন্ধ্যায় এক হলরুমে এই সংবর্ধনা দেয়া হয়।

রাজনগর প্রেসক্লাবের সভাপতি আউয়াল কালাম বেগের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রহমান সুহেলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াঙ্কা পাল।

এসময় বক্তব্য রাখেন আজীবন সদস্য ডা. একেএম জিল্লুল হক, রাজনগর প্রেসক্লাবের সাবেক সভাপতি মানবজমিনের জেলা প্রতিনিধি মাসুদ আহমেদ, সহ-সভাপতি আব্দুল আজিজ, শংকর দুলাল দেব, রাজনগর আইডিয়েল হাই স্কুলের সিনিয়র শিক্ষক আ.ক.ম. মিজানুল হক রুহেল, কুলাউড়া প্রেসক্লাবের সভাপতি আজিজুল ইসলাম, মানবকন্ঠের স্টাফ রিপোর্টার সেলিম আহমদ, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি তুহিন জুবায়ের, রাজনগর প্রেসক্লাবের তথ্য প্রচার ও প্রকাশনা সম্পাদক আহমদউর রহমান ইমরান প্রমুখ। 

এছাড়াও উপস্থিত ছিলেন রাজনগর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক মুস্তাক আহমদ, এই বেলার স্টাফ রিপোর্টার সালাউদ্দিন, রাজনগর আইডিয়েল হাই স্কুলের শিক্ষক রিবান বকস, পরিবেশকর্মী ফুয়াদ আহমেদ মুরাদ, রাজনগর প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ফরহাদ হোসেন, কোষাধ্যক্ষ সৈয়দ ফুয়াদ হোসেন, সদস্য সাইদুল ইসলাম, কামরান আহমদ, আলিম আল মুনিম প্রমুখ।

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়