ঢাকা, বৃহস্পতিবার   ০২ ডিসেম্বর ২০২১,   অগ্রাহায়ণ ১৮ ১৪২৮

নিজস্ব প্রতিবেদক, সিলেট

প্রকাশিত: ২১:০৩, ২১ অক্টোবর ২০২১

সিলেটে প্রকাশ্যে কলেজছাত্রকে ছুরিকাঘাতে হত্যা

আরিফুল ইসলাম রাহাত। ছবিঃ সংগৃহীত

আরিফুল ইসলাম রাহাত। ছবিঃ সংগৃহীত

সিলেটের দক্ষিণ সুরমা কলেজ গেটের সামনে প্রকাশ্য দিবালোকে এক কলেজছাত্রকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। তার নাম আরিফুল ইসলাম রাহাত। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত রাহাত দক্ষিণ সুরমা কলেজের বিজ্ঞান বিভাগের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। তিনি দক্ষিণ সুরমা উপজেলার পুরাতন তেতলি এলাকার সুরমান আলীর ছেলে।

হত্যাকাণ্ডের ঘটনায় দক্ষিণ সুরমা কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সাদিকে অভিযুক্ত করা হচ্ছে। সাদি দক্ষিণ সুরমা কলেজের শিক্ষার্থী। তার বাড়ি শিলাম এলাকায়।

জানা যায়, দুপুরে বাইকে করে রাহাত প্রাইভেট পড়তে যাচ্ছিলেন। রাহাতের সঙ্গে তার চাচাতো ভাই রাফি আহমদও ছিলেন। যাওয়ার আগে এক বন্ধুর সঙ্গে দেখা করতে কলেজের ভেতর যায় রাহাত। কলেজ থেকে বের হয়ে মূল গেটের সামনে আসামাত্রই সাদি নামে একজন পেছন থেকে অন্য একটি বাইকে এসে রাহাতকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এতে রাহাত গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান তালুকদার বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা যায়নি। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করা হবে।

আইনিউজ/এসডি

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়