ঢাকা, শুক্রবার   ২২ অক্টোবর ২০২১,   কার্তিক ৬ ১৪২৮

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: ২০:৪৪, ৩০ মে ২০২১
আপডেট: ২০:৪৮, ৩০ মে ২০২১

তাহিরপুরের `সড়ক চলাচলের অনুপযোগী` সংবাদের বিরুদ্ধে সম্মেলন

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার সীমান্তবর্তী বাগলী এবং মধ্যনগরের বাঙ্গালভিটা সড়ক নিয়ে সম্প্রতি বিভিন্ন স্থানীয় ও জাতীয় দৈনিকে একটি সংবাদ প্রকাশিত হয়।

'৮২ লাখ টাকা ব্যায়ে নির্মিত সড়ক চলাচলে অনুপোযোগী' এমন শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছে সড়ক নির্মান কাজের ঠিকাদারি প্রতিষ্ঠান মের্সাস হক এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী মঈনুল হক।

রবিবার (৩০ মে) বেলা ২ টায় তাহিরপুর উপজেলার সদর বাজারে ঠিকাদারি প্রতিষ্ঠানের কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ঠিকাদার মঈনুল হক বলেন, সম্প্রতি বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত “৮২ লাখ টাকা ব্যয়ে নির্মিত সড়ক চলাচলে অনুপোযোগী” এ সংবাদটি সম্পুর্ণ মনগড়া ও উদ্দেশ্য প্রনোদিতভাবে করা হয়েছে। কেননা সরকারের নিয়মানুযায়ী প্রায় ১ বছর পূর্বেই সড়কটির নির্মাণ কাজ সমাপ্ত হয়েছে। প্রকাশিত সংবাদে অন্য এক জায়গার ভাঙ্গাচুড়া একটি সড়কের ছবি ব্যবহার করা হয়েছে। ছবিটি আসলে আমার নির্মাণাধীন সড়কের নয়। এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত সাংবাদিকদের সড়কটি সরেজমিনে দেখে নিশ্চিত হওয়ার দাবি জানান ঐ ঠিকাদার। এ সময় তিনি বলেন, একজন ব্যক্তি নিজ স্বার্থ হাসিলের জন্য উদ্দেশ্য প্রনোদিতভাবে সংবাদ পরিবেশন করে অপপ্রচার চালিয়ে যাচ্ছেন।

সংবাদ সম্মেলনে তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন বলেন, আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে একটি পক্ষ রাজনৈতিক প্রতিহিংসায় সংবাদে আমাকে জড়িত করেছে। প্রকৃতপক্ষে এ সড়ক নির্মান কাজে আমার কোন সম্পৃক্ততা নেই। 

সংবাদ সম্মেলনে তাহিরপুর উপজেলার বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিনিধি উপস্থিত ছিলেন।

আইনিউজ/রাজন/এসডি

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়