ঢাকা, বৃহস্পতিবার   ০২ ডিসেম্বর ২০২১,   অগ্রাহায়ণ ১৮ ১৪২৮

তাহিরপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৫১, ২২ নভেম্বর ২০২১

শ্রীপুর উত্তর ইউনিয়নে নৌকার একক প্রার্থী

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় একক প্রার্থী বাছাই করা হয়েছে। দলীয় সকল নির্দেশনা ও প্রক্রিয়া অনুসরণ করে সর্বসম্মতিক্রমে আবুল হোসেন খাঁনকে এই ইউনিয়নে একক প্রার্থী হিসেবে মনোনয়ন প্রদানের জন্য বাছাই করা হয়।

সোমবার (২২ নভেম্বর) দুপুরে তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের দলীয় কার্যালয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক আলী মুর্তজা। এ সভায় শ্রীপুর উত্তর ইউনিয়নে দলীয় একক প্রার্থী হিসেবে তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন খাঁনকে মনোনয়ন প্রদানের সুপারিশের সিদ্ধান্ত জানানো হয়।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন জানান, কেন্দ্রীয় নির্দেশনা ও সকল প্রক্রিয়া যথাযথ অনুসরণ এবং তৃণমূলের নেতাকর্মীদের ঐক্যমতের ভিত্তিতে শ্রীপুর উত্তর ইউনিয়নে একক প্রার্থী বাছাই করা হয়েছে।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্যে রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল কান্তি কর, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন, শ্রীপুর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসান আলী মেম্বার।

সভায় শ্রীপুর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ ৯টি ওয়ার্ডের সভাপতি-সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন। 

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম বলেন, তাহিরপুর উপজেলায় প্রথমবারের মতো শ্রীপুর উত্তর  ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যমতে নৌকার একক প্রার্থী মনোনীত করায় তাহিরপুরে একটি উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপিত হয়েছে।

আইনিউজ/রাজন চন্দ/এসডিপি 

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়