ঢাকা, বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০,   কার্তিক ৭ ১৪২৭

হবিগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৪৯, ১৫ অক্টোবর ২০২০

হবিগঞ্জে আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনায় আটক ৪

হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় পুলিশ সদস্যদের মারধর করে আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় বানিয়াচং থানায় মামলা দায়ের করা হবে বলে পুলিশ জানিয়েছে। আটকদের মধ্যে দুইজনের নাম হাবিব ও সিরাজুল। বাকি দুইজনের পরিচয় এখনও জানা যায়নি। 

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) আটকের বিষয়টি নিশ্চিত করছেন অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) শেখ মো. সেলিম জানান, পুলিশের ওপর হামলা করে আসামি নিয়ে যাওয়ার ঘটনায় চারজনকে গ্রেফতার করা হয়েছে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে। এতে বেশ কয়েকজনকে আসামি করা হচ্ছে। ছিনিয়ে নেওয়া আসামিকে গ্রেফতারেও অভিযান অব্যাহত রয়েছে।

পুলিশ জানায়, বুধবার (১৪ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টায় হবিগঞ্জের বানিয়াচং উপজেলার দক্ষিণ সাঙ্গর গ্রামের বাসিন্দা ও দুইটি জিআর মামলার পলাতক আসামি বুলবুল মিয়াকে গ্রেফতার করে পুলিশ। তাকে থানায় নিয়ে যাওয়ার পথে মক্রমপুর ইউনিয়ন পরিষদের সদস্য মনির মিয়া ও বদরুল মিয়াসহ কয়েকজন পুলিশের ওপর হামলা করে। সে সময় তারা গ্রেফতার হওয়া বুলবুলকে ছিনিয়ে নেয়।

হামলায় বানিয়াচং থানা পুলিশের সহকারী উপ পরিদর্শক (এএসআই) মোহাম্মদ তোহাসহ তিনজন আহত হন। এএসআই তোহার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে জখম হয়েছে। ঘটনার রাতেই তাকে রাজধানীর রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে নেওয়া হয়।

আইনিউজ/এজেএল 

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়