ঢাকা, বৃহস্পতিবার   ২৭ জানুয়ারি ২০২২,   মাঘ ১৪ ১৪২৮

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২১:৩৭, ৩০ নভেম্বর ২০২১

এবার সিনেমা বানাবেন প্রতিমন্ত্রী ডা. মুরাদ

সিনেমা 'ময়ুরাক্ষী'র মহরত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দিচ্ছিলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। এসময় নায়িকা বক্তব্যের মাঝেই অনুরোধ জানান প্রতিমন্ত্রীকেও বানাতে হবে চলচ্চিত্র। প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান সাথে সাথে সম্মত হয়েছেন, সিনেমা বানাবেন তিনিও।

মঙ্গলবার (৩০ নভেম্বর) রাজধানীর একটি অভিজাত হোটেলে ময়ূরাক্ষীর মহরতে এমন ঘটনা ঘটে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান।

প্রধান অতিথি হিসেবে ডা. মুরাদ হাসানের বক্তব্যের মাঝেই সিনেমার নায়িকা বিশেষ অনুরোধ করেন, আপনাকে (মন্ত্রী) সিনেমা প্রেযোজনায় নামতে হবে। তার উত্তরে মন্ত্রী বলেন, ঠিক আছে; আমার ধানমন্ডির বাসায় এক কোণে প্রডাক্টশন হাউজ করা হবে। সেই হাউজের নাম হবে ‘জেবি’। আমার স্ত্রী জাহানারা বিজলীর নামে।

তিনি ময়ূরাক্ষী সিনেমার সাথে জড়িত সবাইকে ধন্যবাদ জানান, এরকম ভালো সিনেমা আরও বানাতে হবে বলেন। অনুষ্ঠানে সিনেমার প্রথম পোস্টার উন্মোচন করা হয়।

ময়ূরাক্ষী সিনেমা নির্মাতা রাশিদ পলাশের কাহিনী। তিনি এ বিষয়ে বলেন, এটি আমার প্রথম প্রেমের সিনেমা। প্রতিটি প্রেমই একটি পরিণতির দিকে যায়। সেই ভাবনা থেকেই সিনেমাটি নির্মাণের পরিকল্পনা।

অনুষ্ঠানে এছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ টেলিভিশনের মহাপরিচালক সোহরাব হোসেন, পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান, মহাসচিব শাহীন সুমন, আজ ইন্টারন্যাশনালের ব্যবস্থাপনা পরিচালক শাহাদাত হোসেন লিটন, তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মিজান উল আলম, চিত্রপরিচালক হাবিবুল ইসলাম হাবিব, ছটকু আহমেদ, অপূর্ব রানা, চিত্রনায়িকা শিরিন শিলা, মম শিউলী প্রমুখ।

বিনোদনের যে কোনও খবরের জন্য আইনিউজের বিনোদন ক্যাটাগরিতে ভিজিট করুন। এছাড়াও সারা বিশ্বের যে কোনও খবরের আপডেট সবার আগে পেতে থাকুন আইনিউজ Eye News -এর সাথেই।

আইনিউজ/এসডি

আইনিউজ ভিডিও

লিভার সিরোসিসে আক্রান্ত খালেদা জিয়া, দেশে চিকিৎসা নেই

মিন্নির কবরের জীবন

খালেদাকে বাসায় রেখেছি, এটাই বেশি : প্রধানমন্ত্রী

চারিদিকে যখন একই কথা শুনি পঁচাত্তরের কথা মনে পড়ে : শামীম ওসমান

নির্বাচন এখন কবরে : রুমিন ফারহানা

এক সেশনে এত এমপির মৃত্যু, সংসদে আবেগাপ্লুত প্রধানমন্ত্রী

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়