ঢাকা, বৃহস্পতিবার   ২১ অক্টোবর ২০২১,   কার্তিক ৬ ১৪২৮

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: ১২:১৬, ৩০ জুলাই ২০২১
আপডেট: ১২:৩৭, ৩০ জুলাই ২০২১

নবীগঞ্জে ১৪ বছরের কিশোরীকে আবাসিক হোটেলে রেখে গণধর্ষণ

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগে ধর্ষক মাহমুদ আলী (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৯ জুলাই) ধর্ষক মাহমুদ কে দুপুর ২টায়  আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। মাহমুদ আলী বানিয়াচং উপজেলার কদুপুর গ্রামের সঞ্জব আলীর ছেলে।

পুলিশ ও মামলার বিবরণে জানা যায়, গত মঙ্গলবার (২০ জুলাই) সন্ধ্যায় নবীগঞ্জ উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নের এক কিশোরীকে (১৪) বিভিন্ন প্রলোভন দিয়ে পার্শ্ববর্তী বানিয়াচং উপজেলার কদুপুর গ্রামের মাহমুদ আলী ও তার সহযোগীরা প্রথমে সিএনজি অটোরিক্সাতে ও পরে একটি আবাসিক হোটেলে রেখে ধর্ষণ করে।

পরবর্তীতে অভিযুক্ত মাহমুদ তার নিজের বাড়িতে ওই কিশোরীকে নিয়ে আসলে মাহমুদের আত্মীয়-স্বজন কিশোরীকে তার বাবার বাড়িতে পাঠিয়ে দেয়। পরে ওই কিশোরী ধর্ষণের বিষয়টি তার পরিবারকে জানালে ২৫ জুলাই কিশোরীকে হবিগঞ্জ আধুনিক সদর আধুনিক  হাসপাতালে ভর্তি করেন তার স্বজনরা।

বৃহস্পতিবার (২৯ জুলাই) এ ঘটনায় ওই কিশোরীর পিতা বাদী হয়ে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করলে রাত দেড়টায় নবীগঞ্জ থানার ওসি মো. ডালিম আহমেদের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নের রসুলগঞ্জ বাজার থেকে মূলহোতা মাহমুদ আলীকে গ্রেফতার করে।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ডালিম আহমেদ গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে তিনি বলেন গত দেড়টায় তাকে গ্রেফতার করা হয় এবং আজ দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

আইনিউজ/অঞ্জন রায়/এসডি

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়