ঢাকা, রোববার   ১১ এপ্রিল ২০২১,   চৈত্র ২৮ ১৪২৭

মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশিত: ২০:২৫, ১ ফেব্রুয়ারি ২০২১
আপডেট: ২০:৪৫, ১ ফেব্রুয়ারি ২০২১

৪ কেন্দ্রে কোনো ভোট পেলেন না রোববান

সাতটি কেন্দ্রের মধ্যে চারটি কেন্দ্রেই কোনো ভোট পেলেন না রোববান। শনিবার (৩০ জানুয়ারি) তৃতীয় ধাপের মৌলভীবাজার পৌর নির্বাচনে ১, ২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী আসন– ১ এ কাউন্সিলর পদে ৭টি কেন্দ্রে তিনি পেয়েছেন মাত্র ১৭ ভোট। তার মার্কা ছিলো অটোরিক্সা।

সংরক্ষিত এই আসনের বিজয়ী নাজমা বেগম আনারস মার্কায় পেয়েছেন ২ হাজার ৩২৬ ভোট। দ্বিতীয় স্থানে থাকা শ্যামলী সূত্রধর (জবা ফুল প্রতীক) পেয়েছেন ১৬৬৪ ভোট। টেলিফোন মার্কার প্রার্থী নুরুন্নাহার পেয়েছেন ১৫৩৭ ভোট। চশমা মার্কার আছমা আক্তার পেয়েছেন ৫৪৬ ভোট। আর আলোচিত প্রার্থী রোববান অটোরিক্সা মার্কায় ভোট পেয়েছেন মাত্র ১৭ ভোট।

এই সংরক্ষিত আসনের মোট ভোটার সংখ্যা ১৭ হাজার ২১। মোট প্রদত্ত ভোটের সংখ্যা ৬ হাজার ৫৫৫। প্রদত্ত মোট ভোটের হার শতকরা ৩৮ দশমিক ৫১ শতাংশ। এর মধ্যে বৈধ ভোট ৬ হাজার ৯০। বাতিলকৃত ভোটের সংখ্যা ৪৬৫।

সংরক্ষিত নারী আসন-১ এর প্রার্থী রোববান যে চারটি কেন্দ্রে শূন্য ভোট পেয়েছেন সেগুলো হলো-

সৈয়দ শাহ মোস্তফা কলেজ (কেন্দ্র- দক্ষিণ পার্শ্বের একাডেমিক ভবন।), সৈয়দ শাহ মোস্তফা কলেজ (কেন্দ্র- পূর্ব পার্শ্বের দ্বিতল/টিনশেড ও বিজ্ঞান ভবন।) কাশিনাথ আলাউদ্দিন উচ্চ বিদ্যালয় (কেন্দ্র- দক্ষিণ পার্শ্বের টিনশেড ও বিজ্ঞান ভবন।) নোয়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র। এই কেন্দ্রগুলোতে রোববান কোনও ভোট পান নি।

যেসব কেন্দ্রে ভোট পেয়েছেন-

তিনি কাশিনাথ আলাউদ্দিন উচ্চ বিদ্যালয় (উত্তর ও পূর্ব পাশের ভবন) কেন্দ্রে ৪টি ভোট পেয়েছেন, পিটিআই পরীক্ষণ বিদ্যালয় কেন্দ্রে পেয়েছেন ৯টি এবং পৌরসভা আদর্শ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পেয়েছেন মাত্র ৪টি ভোট।

হলফনামায় দেয়া তথ্যানুযায়ী, রোববান পেশায় একজন গৃহিনী। লেখাপড়া করেছেন পঞ্চম শ্রেণী পর্যন্ত। রোববানের অস্থাবর সম্পদ মাত্র ৫০ হাজার ৩৭৯ টাকা। তিনি মৌলভীবাজার শহরের পূর্ব গীর্জাপাড়ার বাসিন্দা।

আইনিউজ/এইচএ

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়