ঢাকা, বৃহস্পতিবার   ০২ ডিসেম্বর ২০২১,   অগ্রাহায়ণ ১৮ ১৪২৮

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি

প্রকাশিত: ২০:৩৮, ১৩ নভেম্বর ২০২১

কারাগারে বসে এসএসসি পরীক্ষা দিচ্ছে মৌলভীবাজারের ২ শিক্ষার্থী

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

মৌলভীবাজার জেলা কারাগার থেকে কমলগঞ্জ উপজেলার দুই শিক্ষার্থী এবারের এসএসসি পরীক্ষায় অংশ নিচ্ছে। শনিবার (১৩ নভেম্বর) বিকেলে কারাগার সূত্রে এ তথ্য জানা গেছে।

কারাগার সূত্রে জানা যায়, কমলগঞ্জ উপজেলার শ্রীগোবিন্দপুর চা বাগানের খ্রিস্টানটিলার বাসিন্দা মাধবপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী এলেক্স গমুজ নারী ও শিশু নির্যাতন মামলায় এবং আদমপুর ইউনিয়নের পূর্ব জালালপুর গ্রামের বাসিন্দা এম, এ, ওহাব উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ফজলে আলী হত্যা মামলার আসামি থাকায় কারাগারে থেকে চলমান এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করছে।

এ ব্যাপারে জানতে চাইলে মাধবপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সোবহান ও এস, এ, ওহাব উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পদ্মমোহন সিংহ জানান, কর্তৃপক্ষের নির্দেশে মানবিক বিভাগের ২ শিক্ষার্থী আগামী ১৫ নভেম্বর সোমবার থেকে বিশেষ ব্যবস্থায় পরীক্ষায় অংশ নিবে।

মৌলভীবাজার জেলার কারাগারের জেল সুপার মো. আনোয়ার হোসেন বলেন, কমলগঞ্জের দুইজন এসএসসি শিক্ষার্থী কারাগারে আসার পর তাদের পক্ষ থেকে আদালতে আবেদন করা হয়। আদালতের নির্দেশ পাওয়ার পর আমরা পরীক্ষা গ্রহণের জন্য সব ধরনের প্রস্তুতি নেই। এমনকি কারাগারে বসে যাতে তারা পড়াশুনা করতে পারে সেজন্য সব ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আইনিউজ/প্রনীত রঞ্জন দেবনাথ/এসডি

মৌলভীবাজারের সৈয়দ মোয়াজ্জেম আলী ভারত সরকারের পদ্মভূষণ পদকে ভূষিত

প্রকৃতির সন্তান খাসি - খাসিয়া জনগোষ্ঠী

কমলগঞ্জে নাজমুল হত্যা : র‍্যাবের হাতে সিলেট ও যাত্রাবাড়িতে গ্রেফতার ৪

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়