ঢাকা, বৃহস্পতিবার   ০২ ডিসেম্বর ২০২১,   অগ্রাহায়ণ ১৮ ১৪২৮

নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার

প্রকাশিত: ২০:৩৯, ১৭ নভেম্বর ২০২১

সিপিএএম সিজন ৯ এর প্রথম সেঞ্চুরি গিয়াসের

ব্যাট হাতে গিয়াস, ম্যান অফ দ্যা ম্যাচের সম্মাননা নিচ্ছেন (বাঁয়ে)।

ব্যাট হাতে গিয়াস, ম্যান অফ দ্যা ম্যাচের সম্মাননা নিচ্ছেন (বাঁয়ে)।

মৌলভীবাজারে চলছে লিটু স্মৃতি সিপিএএম ক্রিকেট টুর্নামেন্ট ২০২১ (সিজন-৯)। আজ বুধবার (১৭ নভেম্বর) এতে ৪৫ বলে ১০৭ রান করে টুর্নামেন্টে প্রথম সেঞ্চুরির রেকর্ড করেছে পাওয়ার হিটার্স দলের ব্যাটসম্যান গিয়াস।

সিপিএএম আয়োজিত কলেজ স্টেডিয়ামে প্রথমে ব্যাট করে পাওয়ার হিটার্স নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ২৯৪ বিশাল স্কোর সংগ্রহ করে।  দলের পক্ষে গিয়াসের সেঞ্চুরি ছাড়াও টুটুল ৩৮ বলে ৮৯ রান, কয়ছর ২৬ বলে ৫৮ রান করেন।

বিপক্ষদল জ্যাক ফাইটার্স-এর পক্ষে বোলিংয়ে জামিল ৪১ রানে ও শাহ আলম ৫৭ রানে ২ উইকেট করে পান। ব্যাটিংয়ে নেমে জ্যাক ফাইটার্স ১৯.১ ওভারে ২০৯ রান করে ম্যাচটি হারে। দলের পক্ষে মোজাহিদ ২৪ বলে করেছেন ৫১ রান, জীবান ১৭ বলে ৩৯ রান, জাহেদ ২৩ বলে ৩৫ রান।

পাওয়ার হিটার্স এর পক্ষে বোলিংয়ে সজীব ১৫ রানে ৪ উইকেট, সামাদ ৩৩ রানে ও ফাহিম ৪৮ রানে ২ উইকেট করে পান। ৮৫ রানের জয়ে গিয়াস এর সেঞ্চুরিতে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন।

উল্লেখ্য, সিপিএএম এর (সিজন-৯) এর এই টুর্নামেন্ট ৫১ দলের অংশগ্রহনে প্রতিদিন সকাল বিকাল দুটি করে খেলা অনুষ্টিত হচ্ছে মৌলভীবাজার কলেজ স্টেডিয়ামে, যেখানে অংশগ্রহণ করছেন সদর থানার ৮১৬ জন ক্রিকেটার।

আইনিউজ/এসডি

ক্রিকেট দলের খেলা নিয়ে হতাশ না হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর

খালেদাকে বাসায় রেখেছি, এটাই বেশি : প্রধানমন্ত্রী

৮০ বছর বয়সে বৃদ্ধা নূরজাহান বেগমের মানবেতর জীবন

মৌলভীবাজারের কোম্পানি কমান্ডারের নাম নেই মুক্তিযোদ্ধা তালিকায়

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়