ঢাকা, মঙ্গলবার   ০২ মার্চ ২০২১,   ফাল্গুন ১৮ ১৪২৭

কমলগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২১:০৮, ২৬ জানুয়ারি ২০২১

চা শ্রমিকদের মাঝে শীতবস্ত্র বিতরণ

কম্বল বিতরণ

কম্বল বিতরণ

মুজিববর্ষ উপলক্ষে মৌলভীবাজারের কমলগঞ্জে শীতার্ত ১০০ চা শ্রমিকের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। 

মঙ্গলবার (২৬ জাুনয়ারি) বেলা দেড়টায় উপজেলার শমশেরনগর চা বাগান প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কম্বল বিতরণ করেন কমলগঞ্জ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ইমতিয়াজ আহমদ।

শমশেরনগর চা বাগান প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সনত কৈরী ও আব্দুল খালিকের সঞ্চালনায় এবং উপজেলা যুবলীগ যুগ্ম আহবায়ক আব্দুল মালিকের সভাপতিত্বে শীতবস্ত্র কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইমতিয়াজ আহমদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শমশেরনগর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) মো. মোশারফ হোসেন, শমশেরনগর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শঙ্কর রাজভর, ভারপ্রাপ্ত সম্পাদক রতন বর্মা, শমশেরনগর চা বাগান পঞ্চায়েত কমিটির সভাপতি নীপেন্দ্র বাউরী, সম্পাদক শ্রীকান্ত কানু, চা শ্রমিক ইউনিয়নের মনু-ধলই ভ্যালির কার্যকরি কমিটির সম্পাদক নির্মল দাশ পাইনকা ও সাংবাদিক মুজিবুর রহমান।

এ সময় ইমতিয়াজ আহমদ বলেন, মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে চা শ্রমিকদের মাঝে এই কম্বল বিতরণ করা হয়েছে। এর আগেও সাংসদ উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদের মাধ্যমে ৯টি ইউনিয়নে ১০ হাজার কম্বল বিতরণ করা হয়েছে। আজ যারা কম্বল পাননি পরবর্তীতে পর্যায়ক্রমে তাদের মাঝেও কম্বল বিতরণ করা হবে।

আইনিউজ/এম.আর/এসডিপি

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়