ঢাকা, রোববার   ০১ আগস্ট ২০২১,   শ্রাবণ ১৭ ১৪২৮

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৩৬, ১৪ জুন ২০২১
আপডেট: ২১:৫৫, ১৪ জুন ২০২১

জুড়ী উপজেলা ছাত্রলীগের কমিটি স্থগিত ঘােষণা

সংগঠনের শৃঙ্খলা পরিপন্থি কার্যকলাপে জড়িত থাকায় বাংলাদেশ ছাত্রলীগ জুড়ী উপজেলা শাখা কমিটির সকল সাংগঠনিক কার্যক্রম স্থগিত ঘােষণা করা হয়েছে। সোমবার (১৪ জুন) দুপুরে জেলা ছাত্রলীগের সভাপতি আমীরুল হোসেন চৌধুরী (আমীন) ও সাধারণ সম্পাদক মাহবুব আলমের সাক্ষরিত প্যাডে এ ঘোষণা দেয়া হয়।

এর আগে জুড়ীতে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার সাথে অশোভন আচরণের অভিযোগ পাওয়া যায়। রোববার (১৩ জুন) রাত সাড়ে ৮টার দিকে জুড়ী বাজারের বিজিবি ক্যাম্প এলাকায় বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনের গাড়ি থামিয়ে ছাত্রলীগের একাংশের কিছু কর্মী অশোভন আচরণ করে। 

জানা গেছে, রোববার রাতে ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন তার মা-বাবাসহ ঢাকা যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। রাত সাড়ে ৮টার দিকে জুড়ী বাজারের বিজিবি ক্যাম্প এলাকায় পৌঁছালে যুবলীগের সহ-সভাপতি আহমদ কামাল অহিদের নেতৃত্বে তার গাড়ি ঘিরে ফেলেন ছাত্রলীগের একাংশের কিছু কর্মী। 

এ সময় আশপাশের লোকজন এগিয়ে এলে ছাত্রলীগের একাংশের কর্মীরা সরে যায়। এই ঘটনার খবর পেয়ে জাকির হোসাইনের সমর্থক ছাত্রলীগের নেতাকর্মীরা জুড়ী বাজারে শোডাউন করে। এরপর এস এম জাকির হোসাইনের সমর্থকগণ যুবলীগের সহ-সভাপতি আহমদ কামাল অহিদের বাড়িতে জড়ো হন। এ বিষয়ে আরও বিস্তারিত...

জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় চক্রবর্তী বলেন, এস‌এম জাকিরের গাড়ি আটকে তার সঙ্গে কিছু ছেলে কথাকাটাকাটি ও অশোভন আচরণ করেছে। পরে জাকিরের সমর্থকরা তাদের বাড়িতে হামলার চেষ্টা করেন। এ বিষয়ে কোনো হতাহতের হয় নাই। দুই পক্ষের কেউ অভিযোগ করেনি অভিযোগ করলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আইনিউজ/এইচকে/এসডি

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়