ঢাকা, বৃহস্পতিবার   ২০ জানুয়ারি ২০২২,   মাঘ ৭ ১৪২৮

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪:৫৪, ২৯ নভেম্বর ২০২১

শ্রীমঙ্গল পৌরসভায় নারী কাউন্সিলর হলেন যারা

দীর্ঘ ১০ বছর পর অনুষ্ঠিত হলো শ্রীমঙ্গল পৌরসভা নির্বাচন। রোববার (২৮ নভেম্বর) সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত মোট ১১ টি কেন্দ্রে ভোটগ্রহণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। এরই মধ্যে পৌরসভার সংরক্ষিত নারী কাউন্সিলর পদের ফলাফল জানা গেছে।

পৌরসভার সংরক্ষিত ১নং আসনে (১, ২ ও ৩ নম্বর ওয়ার্ড) বিজয়ী হয়েছেন মোছা. তানিয়া আক্তার (আনারস)। তিনি পেয়েছেন ১ হাজার ১৫২ ভোট । তার নিকটতম প্রতিদ্বন্দ্বী  ফাতেমা বেগম (হারমোনিয়াম) পেয়েছেন ১ হাজার ১২২ ভোট।

আরও পড়ুন- শ্রীমঙ্গল পৌরসভায় চতুর্থবার বিজয়ী মহসীন মিয়া মধু

সংরক্ষিত ২নং আসনে (৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ড) বিজয়ী হয়েছেন রোকেয়া পারভীন (আনারস)। তিনি পেয়েছেন ২ হাজার ৯৭৩ ভোট। তার নিকটকম প্রতিদ্বন্দ্বী মোছা. খাইরুন নাহার লিপি (জবা ফুল) পেয়েছেন ৮৭৪ ভোট।  

সংরক্ষিত ৩নং আসনে (৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ড) বিজয়ী হয়েছেন শারমিন জাহান (আনারস)। তিনি পেয়েছেন ১ হাজার ৮৮৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহানা জামান (জবা ফুল) পেয়েছেন ১ হাজার ৪৭৯ ভোট।

আরও পড়ুন- কুলাউড়ায় ইউপি নির্বাচনের ফলাফল : বিজয়ী প্রার্থীদের তালিকা

শ্রীমঙ্গল পৌর নির্বাচনে এবার মেয়র পদে ৩ জন, সাধারণ কাউন্সিলর পদে ৩৩ জন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছিলেন। রিটার্নিং কর্মকর্তার সূত্রে এ তথ্যটি নিশ্চিত হওয়া গেছে। 

 শ্রীমঙ্গল পৌরসভায় মোট ভোটার সংখ্যা ২০ হাজার ৯৪ জন।এর আগে সর্বশেষ ২০১১ সালের ১৮ জানুয়ারি এই পৌরসভায় নির্বাচন হয়।

আইনিউজ/এসডিপি 

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়