ঢাকা, বৃহস্পতিবার   ২০ জানুয়ারি ২০২২,   মাঘ ৭ ১৪২৮

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ

প্রকাশিত: ১৪:১৪, ৩ ডিসেম্বর ২০২১
আপডেট: ১৪:১৬, ৩ ডিসেম্বর ২০২১

‘‌মাঠে পাকিস্তানের জার্সিপরা সমর্থকরা মাথানত করে ক্ষমা চাওয়া উচিত’

বাংলাদেশ পাকিস্তান টি টোয়েন্টি সিরিজে বাংলাদেশি নাগরিকদের পাকিস্তান সমর্থন বেশ সমালোচনার জন্ম দিয়ছিলো দেশব্যাপী। এবার এ বিষয়ে মন্তব্য করলেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। তিনি বলেন, এটা আমাদের জন্য লজ্জার, কলঙ্কের। এসব দেখে আমাদের কান্না পায়। বীর মুক্তিযোদ্ধারা কাঁদছেন। আমরা শরম পেয়েছি। যারা এটা করেছেন, মুক্তিযোদ্ধাদের কাছে, দেশবাসীর কাছে মাথা নত করে তাদের ক্ষমা চাওয়া উচিত।

বৃহস্পতিবার বিকেলে সুনামগঞ্জের ছাতককে ছাতক উপজেলা ও পৌর আওয়ামী আয়োজিত এক মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

পরিকল্পনামন্ত্রী বলেন, এই বাংলাদেশের পরিচয় ছিল ভিক্ষুক-মিসকিনের জাতি হিসেবে। আর এখন ১২ বছরে একটানা পরিশ্রম করে জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা বাঙালিদের পৃথিবীতে মর্যাদার আসনে, সম্মানের আসনে বসার সুযোগ দিয়েছেন।

তিনি আরও বলেন, ১২ বছর আগে এই দেশ কেমন ছিল, আর শেখ হাসিনা প্রধানমন্ত্রী হওয়ার পর এখন কী হয়েছে, চিন্তা করে দেখুন। পরীক্ষা করুন। এই বাংলাদেশে শেখ হাসিনা যখন প্রধানমন্ত্রী হন, তখন মাত্র কিছু এলাকায় বিদ্যুৎ ছিল। এখন ঘরে ঘরে মানুষের বিদ্যুৎ আছে। বিদ্যুৎ নেই এমন ঘর খুঁজে পাওয়া যাবে না।

ছাতক পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম চৌধুরীর সভাপতিত্বে সমাবেশে প্রধান বক্তা ছিলেন সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি নূরুল হুদা মুকুট। 

আইনিউজ/এসডি

দেখুন আইনিউজের বিভিন্ন ভিডিও খবর

মৌলভীবাজারের বিস্ময় বালিকা : ১৯৫ দেশের রাজধানীর নাম বলতে পারে

হাতির আক্রমণে হাতি হত্যা মামলার আসামির মৃত্যু

ওমিক্রন এক চেনা উদ্বেগ, করোনাভাইরাসের `ভয়াবহ` ভ্যারিয়েন্ট

লিভার সিরোসিসে আক্রান্ত খালেদা জিয়া, দেশে চিকিৎসা নেই

এছাড়াও যে কোনও ভিডিও সংবাদের জন্য ভিজিট করুন আইনিউজের ভিডিও আর্কাইভস

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়