ঢাকা, বৃহস্পতিবার   ২০ জানুয়ারি ২০২২,   মাঘ ৭ ১৪২৮

রাজনগর প্রতিনিধি

প্রকাশিত: ২১:২১, ৩ ডিসেম্বর ২০২১

অপহরণের ২৪ ঘণ্টার মধ্যে ২২ মাসের শিশু উদ্ধার

মায়ের কোলে শিশু সাইফ

মায়ের কোলে শিশু সাইফ

প্রবাসীর বন্ধু সেজে বাড়িতে আসে দুই যুবক। সমাদরে খাওয়া দাওয়া শেষে ২২ মাসের শিশুকে অপহরণ করে নিয়ে যায়। পুলিশ ২৪ ঘণ্টার মধ্যে ওই শিশুকে উদ্ধার করেছে।

এক নারীকে বিয়ে করতে রাজি না হওয়ায় আক্রুশ মেটাতে এ অপহরণের ঘটনাটি ঘটেছে মৌলভীবাজারের রাজনগর উপজেলার ফতেপুর ইউনিয়নের কেশর পাড়া গ্রামের জাবেদ আহমেদের বাড়িতে।

আরও পড়ুন- শমশেরনগর মুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভা ও স্মৃতিচারণ

রাজনগর থানা পুলিশ শুক্রবার (৩ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে জাবেদ আহমেদের ছেলে শিশু আহমদ সাইফ রাজকে(২২ মাস) ওসমানি নগর থানার তাজপুরের রুকনপুর গ্রাম থেকে উদ্ধার করে।

পুলিশ ও শিশুর পারিবারিক সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (২ডিসেম্বর) দুপুরে কেশর পাড়া গ্রামের জাবেদ আহমেদের বাড়িতে সাদা রংঙেগর প্রাইভেট কার নিয়ে দুই যুবক আসেন। তারা জাবেদের ওমান প্রবাসী ভাই জাহেলের প্রবাসী বন্ধু পরিচয় দেয়। এ সময় জাবেদের পরিবার তাদের আদর সমাদর করে। দুপুর বেলা খাওয়া-দাওয়ার ব্যবস্থা করেন। বিকেল ৩ টার দিকে জাহেলের ভাতিজা জাবেদের ছেলেকে কোলে নিয়ে বাড়ির বাহিরে গিয়ে গাড়িতে তুলে নিয়ে যায়। 

আরও পড়ুন- এইচএসসি পরীক্ষা : মৌলভীবাজারে ছাত্রের চেয়ে ছাত্রী বেশি

এরপর জাবেদ মিয়া ৯৯৯  এ ফোন করে বিষয়টি জানালে পুলিশ অভিযানে নেমে যায়। ২৪ ঘণ্টা অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত সন্দেহে দুই নারীসহ শিশু সাইফকে উদ্ধার করা হয়।

জাবেদ আহমেদের মা সুফিয়ারা বেগম বলেন, আমার ছোট ছেলে জহিরের সাথে অভিযুক্ত রুহেনার মোবাইল ফোনে সম্পর্ক হয়। রুহেনা জহিরকে বিয়ের প্রস্তাব দেয়। এ প্রস্তাবে আমার ছেলে জহির রাজি না হওয়ায় রুহিনা অপহরণের ঘটনা ঘটিয়েছে। পুলিশ রুহেনা ও তার বোনকে আটক করেছে।

আরও পড়ুন- মৌলভীবাজারে ট্রেনের ধাক্কায় অজ্ঞাতপরিচয় ব্যক্তির মৃত্যু

এ ব্যপারে আমরা থানায় মামলার প্রস্তুতি নিচ্ছি। অপহরণকারী দুই যুবক আমার ওমান প্রবাসী ছেলের বন্ধু সেজে বাড়িতে এসে ছিল।

রাজনগর থানার ওসি তদন্ত ফরিদ আহমদ বলেন, আমরা খবর পেয়ে ব্যাপক অভিযান চালিয়ে ২৪ ঘণ্টার মধ্যে টেকনোলজি ব্যবহার করে অপহরণ হওয়া শিশুকে উদ্ধার করেছি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে দুই নারীকে আটক করা হয়েছে।

আইনিউজ/এসডিপি 

মৌলভীবাজারের বিস্ময় বালিকা : ১৯৫ দেশের রাজধানীর নাম বলতে পারে

হাতির আক্রমণে হাতি হত্যা মামলার আসামির মৃত্যু

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়