ঢাকা, শনিবার   ২৪ অক্টোবর ২০২০,   কার্তিক ৯ ১৪২৭

জুড়ী প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৪৪, ২১ সেপ্টেম্বর ২০২০

জুড়ীতে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন অবহিতকরণ সভা

মৌলভীবাজারের জুড়ীতে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন অবহিতকরণ ও কর্মপরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা দেড়টার দিকে উপজেলা পরিষদ সভাকক্ষে এ সভা হয়।

এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা আল ইমরান রুহুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সমরজিৎ সিংহের সঞ্চালনায় সভায় অতিথি ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক, ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস, মহিলা ভাইস চেয়ারম্যান রনজিতা শর্মা, জুড়ী থানার ওসি তদন্ত আমিনুল ইসলাম।

মূল প্রবন্ধ উপস্থাপন করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ইমরান হোসেন পল্লব।

এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা কর্মকর্তা মন্তোষ কুমার দেবনাথ, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আব্দুল মতিন, যুবলীগ সভাপতি মামুনুর রশীদ সাজু, জুড়ী উপজেলা প্রেসক্লাব সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. তাজুল ইসলাম, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি, জুড়ীর সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম ভূঁইয়া, সাংবাদিক মঞ্জুরে আলম লাল, কল্যাণ প্রসূণ চম্পু ও সাইফুল ইসলাম সুমন।

প্রসঙ্গত, আগামী ২৬ সেপ্টেম্বর থেকে ৮ অক্টোবর ১৪দিন ব্যাপী ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন চলবে। প্রতিদিন সকাল ৯ টা থেকে বিকাল ৩টা পর্যন্ত উপজেলার ১৪৫টি ইপিআই সেন্টারে ৬-১১ মাস বয়সী শিশুকে একটি নীল রঙের ক্যাপসুল এবং ১২-৫৯ মাস বয়সী শিশুকে একটি লাল রঙের ক্যাপসুল খাওয়ানো হবে।

আইনিউজ/এজেএল 
 

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়