ঢাকা, রোববার   ১৭ অক্টোবর ২০২১,   কার্তিক ২ ১৪২৮

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:৫১, ১৫ সেপ্টেম্বর ২০২১
আপডেট: ২১:০১, ১৫ সেপ্টেম্বর ২০২১

নিজ নির্বাচনী এলাকায় বঙ্গবন্ধুর ছবি হস্তান্তর তথ্য প্রতিমন্ত্রীর

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি তার নিজ নির্বাচনী এলাকায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি (পোর্ট্রেট) বিতরণ করেছেন। বিতরণকালে তিনি বলেন, আমি মুখে যা বলি তা কাজেও প্রমাণ করি। 

আজ বুধবার (১৫ সেপ্টেম্বর) জামালপুরের সরিষাবাড়ি পৌর আওয়ামী লীগের বর্ধিত সভায় উপজেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দের কাছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ছবি হস্তান্তর করেন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বিএনপি ক্ষমতায় থাকা অবস্থায় তারেক রহমান সরকারের ভেতরে আরেকটি ‘সরকার’ তৈরি করেছিল। দেশের সম্পদ লুটপাট করেছিল। এছাড়া আওয়ামী লীগকে নেতৃত্বশূন্য করতে শেখ হাসিনাকে প্রধান টার্গেট করে ২০০৪ সালে একুশে আগস্ট গ্রেনেড হামলা চালিয়েছিল। 

তিনি আরও বলেন, তারেক রহমানের মদদেই দেশে জঙ্গিবাদের উত্থান হয়।

তারেক জিয়াকে উদ্দেশ্যে ডা. মুরাদ বলেন, বিদেশের মাটিতে বসে আস্ফালন না করে, দেশে ফিরে আসার আহবান জানান। দেশের টাকা বিদেশে পাচার করার ইতিহাস জাতি ভুলে যায় নাই। এখনও আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র অব্যাহত রেখেছেন ; ষড়যন্ত্র করে লাভ হবে না। দেশের জনগণ আওয়ামী লীগের সঙ্গে আছে এবং আগামীতেও থাকবে। 

পৌর আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান মিজানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজুর সঞ্চালনায় সভার বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, সাধারণ সম্পাদক হারুন অর রশিদ এবং সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য করেন জামালপুর জেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু জাফর শিশা।

আইনিউজ/এসডি

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়