ঢাকা, সোমবার   ১৮ জানুয়ারি ২০২১,   মাঘ ৪ ১৪২৭

হবিগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১০:৫৬, ৬ জানুয়ারি ২০২১

শ্বশুরবাড়ি যাওয়া হলো না প্রবাসীর, সড়কেই গেলো প্রাণ

বিয়ের মাত্র ১২ দিনের মাথায় মোটরসাইকেলযোগে শ্বশুরবাড়ি যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন হবিগঞ্জের এক কাতারপ্রবাসী। নতুন জীবনের সূচনাতেই জীবন হারালেন এই প্রবাসী।

মঙ্গলবার (৫ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টায় ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার দেউন্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত প্রবাসী ফরিদ মিয়া (৩২) শায়েস্তাগঞ্জ উপজেলার কাজিরগাঁও গ্রামের লাল মিয়ার ছেলে। ফরিদ মিয়া মঙ্গলবার দুপুরে মোটরসাইকেলযোগে শায়েস্তাগঞ্জ উপজেলা সদরে শ্বশুরবাড়ি যাচ্ছিলেন বেড়াতে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ফরিদ মিয়া মঙ্গলবার দুপুরে মোটরসাইকেলযোগে বাড়ি থেকে শায়েস্তাগঞ্জ উপজেলা সদরে শ্বশুরবাড়ি যাচ্ছিলেন বেড়াতে। তিনি মোটরসাইকেলটি চালিয়ে ঢাকা-সিলেট মহাসড়ক থেকে বাঁ পাশে অপর একটি শাখা রাস্তায় দেউন্দি সড়কে প্রবেশ করার সময় সিলেটগামী দ্রুতগতির একটি মাইক্রোবাস তাঁকে ধাক্কা দেয়। এতে তিনি মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে স্থানীয় ব্যক্তিরা তাঁকে হবিগঞ্জ ২৫০ শয্যার আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলাম।

তিনি বলেন, নিহত ব্যক্তি একটি মোটরসাইকেলে করে মহাসড়ক থেকে দেউন্দি সড়কে প্রবেশের আগ মুহূর্তে এ দুর্ঘটনার শিকার হন। একটি মাইক্রোবাস তার মোটরসাইকেলকে ধাক্কা দেয়। পরে হাসপাতালে নেওয়ার পর তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

আইনিউজ/এইচএ

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়