ঢাকা, শনিবার   ১৬ অক্টোবর ২০২১,   কার্তিক ১ ১৪২৮

মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৪৯, ২৫ সেপ্টেম্বর ২০২১
আপডেট: ২১:৩০, ২৫ সেপ্টেম্বর ২০২১

মৌলভীবাজারে ভাইয়ের হাতে ভাই খুন

অভিযুক্ত এমদাদুল হক

অভিযুক্ত এমদাদুল হক

মৌলভীবাজারে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুনের ঘটনা ঘটেছে। শনিবার (২৫ সেপ্টেম্বর) সকাল ১১টায় সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের আইনপুর গ্রামে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় খুন হয়েছেন জিয়াউর রহমান (৪২)। 

শনিবার বিকেল সাড়ে চারটার দিকে ঘটনাস্থল থেকে আইনিউজের প্রতিনিধি ফাহাদ আহমদ জানান, দীর্ঘদিন যাবত জায়গাজমি সংক্রান্ত বিষয় নিয়ে নিহত জিয়াউর রহমানের (৪২) ভাইদের মধ্যে পারিবারিক বিরোধ চলে আসছিল। নিহতের বোন নাসিমা বেগম আইনিউজকে বলেন, শনিবার সকালে জিয়াউর রহমান ঘরের পাশের একটি অংশে বীজবপণের জন্য মাটি খুঁড়তে গেলে জায়গা নিয়ে তার ভাই তাইদুল মিয়ার (৩২) সাথে বাকবিতণ্ডা হয়। কিছুক্ষণ বাকবিতণ্ডা হওয়ার পরে তাইদুল চলে যান। 

একপর্যায়ে অপর আরেক ছোট ভাই এমদাদুল হক (২৬) ঘুম থেকে ওঠে কিছু না বলে একটি কাঠের টুকরো দিয়ে বড় ভাই জিয়াউর রহমানের মাথায় আঘাত করে পালিয়ে যায়। তাৎক্ষণিক পরিবারের অন্যান্য লোকজন তাকে (জিয়াউর রহমান) মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় মৌলভীবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো, ইয়াছিনুল হকের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। 

মৌলভীবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো, ইয়াছিনুল হক আইনিউজকে বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে সুরতহাল রিপোর্ট সংগ্রহ করেছে। ময়না তদন্তের জন্য লাশ মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে নেওয়া হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ মামলা করেননি। খুনের দায়ে অভিযুক্ত পলাতক এমদাদুল হককে গ্রেফতারে পুলিশ অভিযান পরিচালনা করবে।

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়