ঢাকা, সোমবার   ১৬ মে ২০২২,   জ্যৈষ্ঠ ২ ১৪২৯

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২১:৫০, ২১ জানুয়ারি ২০২২

এফডিসিতে চিত্রনায়ক ইমন লাঞ্ছিত

আগামী ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হতে চলেছে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। এই নির্বাচনকে সামনে রেখে সরগরম এফডিসি। এসবের মধ্যেই চিত্রনায়ক ইমনকে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে। 

জানা গেছে, শুক্রবার (২১ জানুয়ারি) সন্ধ্যায় রিয়াজ ও নিপুণের নেতৃত্বে একটি মিছিল শিল্পী সমিতির সামনে দিয়ে যাচ্ছিল। ওই মিছিলে ছিলেন নায়ক ইমনসহ আরও অনেকে। তখন মিশা সওদাগরের সঙ্গে থাকা এক যুবক মিছিলে থাকা ইমনকে ধাক্কা দেন। বিষয়টিতে নিয়ে কথা বলতে ইমন মিশার দিকে এগিয়ে গেলে যুবকটি আবার তাকে ধাক্কা দেয়।

আরও পড়ুন- মিশা সওদাগর ও জায়েদ খানের নামে থানায় জিডি

ঘটনার বর্ণনা দিয়ে ইমন বলেন, আমি মিশা ভাইয়ের সঙ্গে দেখা করতে গেলে এক যুবক আমাকে ধাক্কা দেয়। আমি পরিচয় দিলেও সে আবার ধাক্কা দেয়। আমি বিস্মিত হয়ে যাই। মিশা ভাই মীমাংসা করে দিতে চাইলেও ছেলেটি হিংস্র আচরণ করে। তখন আমি চলে আসি।

এ বিষয়ে নির্বাচন কমিশনে অভিযোগ দেওয়া হচ্ছে বলেন জানান নিপুণ। তিনি বলেন, আমরা এ কর্মকাণ্ডে মর্মাহত। বাইরের লোক আমাদের প্রার্থীর গায়ে আঘাত করছে। আমরা নাকি বহিরাগত নিয়ে আসি, কারা বহিরাগত নিয়ে আসছে এটা সবাই জানে।

আরও পড়ুন- ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানলেন ধানুশ-ঐশ্বরিয়া

আসন্ন শিল্পী সমিতির নির্বাচনে একটি প্যানেল থেকে লড়বেন বরেণ্য চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও নায়িকা নিপুণ। এর মধ্যে সভাপতি পদে লড়বেন কাঞ্চন ও সাধারণ সম্পাদক হওয়ার দৌড়ে থাকবেন নিপুণ।

শিল্পী সমিতির বর্তমান কমিটির নেতৃত্বে রয়েছেন মিশা সওদাগর (সভাপতি) ও জায়েদ খান (সাধারণ সম্পাদক)। টানা দুই মেয়াদে তারা দায়িত্ব পালন করেছেন। এবারও একটি প্যানেল থেকে লড়বেন তারা।

আইনিউজ/এসডিপি 

আইনিউজ ভিডিও

ওমিক্রন এক চেনা উদ্বেগ, করোনাভাইরাসের `ভয়াবহ` ভ্যারিয়েন্ট

যেসব দেশে যেতে বাংলাদেশিদের লাগবে না ভিসা

সাজেক: কখন-কীভাবে যাবেন, কী করবেন? জেনে নিন বিস্তারিত

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়