ঢাকা, সোমবার   ১৬ মে ২০২২,   জ্যৈষ্ঠ ২ ১৪২৯

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৩:৩৭, ১৮ জানুয়ারি ২০২২

১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানলেন ধানুশ-ঐশ্বরিয়া

ধানুশ ও ঐশ্বরিয়া রজনীকান্ত

ধানুশ ও ঐশ্বরিয়া রজনীকান্ত

সামান্তা রথ প্রভু ও নাগা চৈতন্যের বিবাহ বিচ্ছেদের রেশ কাটতে না কাটতেই ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানলেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা ধানুশ ও তার স্ত্রী ঐশ্বরিয়া রজনীকান্ত। 

‘কোলাভেরি ডি’ খ্যাত অভিনেতা ধানুশ টুইটারে লিখেছেন, ‘একে অপরের শুভাকাঙ্ক্ষী, বাবা মা হিসেবে বন্ধু ও জুটি হিসেবে ১৮ বছরের একাত্মতা। এই যাত্রা বৃদ্ধির, উপলব্ধির, মানিয়ে নেওয়ার এবং আত্তীকরণের। আমরা আজ এমন জায়গায় দাঁড়িয়ে আছি, যেখানে আমাদের দু’জনের পথ আলাদা হয়ে গিয়েছে। ঐশ্বর্যা এবং আমি জুটি হিসেবে বিচ্ছিন্ন হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। ভালোর জন্য দু’জনকে পৃথক ব্যক্তি হিসেবে উপলব্ধি করব।’

একইসঙ্গে অভিনেতার আশা, তাদের এই সিদ্ধান্তকে সবাই শ্রদ্ধা জানাবেন। তাদের ব্যক্তিগত পরিসরকেও সম্মান করা হবে বলে তার অনুরোধ।

আরও পড়ুন- নায়িকা শিমুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার, স্বামীসহ আটক ২

একই বিবৃতি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ঐশ্বরিয়াও। কোনো ক্যাপশন না দিয়ে তারও আবেদন, অন্যদের উপলব্ধি এবং ভালবাসা। পোস্টের শেষে নিজের নাম তিনি লিখেছেন ‘ঐশ্বর্যা রজনীকান্ত’ হিসেবে।

২০০৪ সালের ১৮ নভেম্বর বিয়ে করেন ধানুশ এবং ঐশ্বরিয়া । তাদের দুই ছেলে নাম যাত্রা এবং লিঙ্গা। তাদের প্রথম সন্তানের জন্ম হয় ২০০৬ সালে।

আরও পড়ুন- মা হতে যাচ্ছেন পরীমনি

ধানুশকে শেষ বার দেখা গিয়েছে ‘আটরঙ্গী রে’ সিনেমায়। এই ছবিতে তার সঙ্গে অভিনয় করেছেন সারা আলি খান এবং অক্ষয়কুমার। অন্যদিকে, রজনীকান্তের বড় মেয়ে ঐশ্বরিয়াও পেশায় একজন পরিচালক এবং প্লেব্যাক গায়িকা।

আইনিউজ/এসডিপি 

আইনিউজ ভিডিও

ওমিক্রন এক চেনা উদ্বেগ, করোনাভাইরাসের `ভয়াবহ` ভ্যারিয়েন্ট

যেসব দেশে যেতে বাংলাদেশিদের লাগবে না ভিসা

সাজেক: কখন-কীভাবে যাবেন, কী করবেন? জেনে নিন বিস্তারিত

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়