ঢাকা, শুক্রবার   ২২ অক্টোবর ২০২১,   কার্তিক ৭ ১৪২৮

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি

প্রকাশিত: ২১:১৫, ১৮ সেপ্টেম্বর ২০২১
আপডেট: ২১:১৬, ১৮ সেপ্টেম্বর ২০২১

কমলগঞ্জে ব্যবসায়ী নেতার বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবি, বিক্ষোভ

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মুন্সীবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি, আওয়ামী লীগ নেতা জুনেল আহমেদ তরফদারের উপর মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচী পালিত হয়েছে। মুন্সীবাজার ব্যবসায়ী সমিতির আয়োজনে শনিবার (১৮ সেপ্টেম্বর) বিকাল ৪টা থেকে ৫টা পর্যন্ত মুন্সীবাজারের সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রেখে এ কর্মসূচি পালিত হয়।

মুন্সীবাজার ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি মৌলানা মাসুদ আহমদের সভাপতিত্বে ও জুনেদ আহমদের সঞ্চালনায় মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচীতে বক্তব্য রাখেন কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ দপ্তর সম্পাদক ও ব্যবসায়ী হামিদুল হক চৌধুরী বাবর, ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক শফিকুর রহমান, ব্যবসায়ী নাহিদ আহমদ তরফদার, জাহেদুল হক, মো. বদরুল ইসলাম, রাসেল আহমদ চৌধুরী, সাদেক মিয়া, ইব্রাহিম আহমদ, দীপন পাল, মোজাক্কির আহমদ প্রমুখ। মানববন্ধন কর্মসূচি শেষে বিক্ষোভ মিছিল বের হয়।

মুন্সীবাজারের সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রেখে এ কর্মসূচি পালিত হয়। ছবি: প্রনীত রঞ্জন দেবনাথ।

মানববন্ধনে বক্তারা বলেন, মুন্সীবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ও কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জুনেল আহমদ তরফদারের উপর মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার না করলে কঠোর কর্মসূচি গ্রহণ করা হবে। ঘটনাস্থলে উপস্থিত না থাকলেও ষড়যন্ত্রমূলকভাবে একটি প্রভাবশালী মহলের ইন্ধনে ব্যবসায়ী নেতাকে মামলায় প্রধান আসামী করা হয়েছে।

এদিকে ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবীতে গত শুক্রবার রাতে মুন্সীবাজার ব্যবসায়ী সমিতির উদ্যোগে কালীপ্রসাদ উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এর আগে একই দাবিতে গত ১৪ সেপ্টেম্বর বিকালে চৈত্রঘাট বাজারে মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

উল্লেখ্য, গত ১১ সেপ্টেম্বর রাতে মুন্সীবাজারে প্রতিপক্ষের হামলায় দুইজন আহতের ঘটনায় ৬ জনের নাম উল্লেখ করে কমলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলায় মুন্সীবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ও কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জুনেল আহমদ তরফদারকে প্রধান আসামী করা হয়।

আইনিউজ/প্রনীত রঞ্জন দেবনাথ/এসডি

এক পিশাচের নির্মমতা ও একজন দেবদূতের গল্প

লাঠিটিলায় সাফারি পার্ক হবেই, কেউ ঠেকাতে পারবে না: মন্ত্রী

মৌলভীবাজারের এক বিশাল হৃদয়ের রাজনীতিবিদ

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়