ঢাকা, রোববার   ১৭ অক্টোবর ২০২১,   কার্তিক ২ ১৪২৮

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: ২১:০০, ৮ সেপ্টেম্বর ২০২১
আপডেট: ২১:০১, ৮ সেপ্টেম্বর ২০২১

স্বামী না থাকায় ঘরের দরজা খুলেননি, নারী শ্রমিককে পেটালো বিজিবি সদস্য

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার লাউড়েরগড় বিজিবি ক্যাম্পের গোয়েন্দা সদস্য মো. আমির হোসেনের বিরুদ্ধে নারী শ্রমিককে নির্যাতনের অভিযোগ উঠেছে।

এ ঘটনায় নারী শ্রমিকের স্বামী ফুল মিয়া আজ বুধবার (৮ সেপ্টেম্বর) সুনামগঞ্জ-২৮ বিজিবি অধিনায়ক ও পরিচালক বরাবরে লিখিত অভিযোগ দিয়েছেন।

এছাড়াও নির্যাতনের ঘটনায় বুধবার শাহ-আরাফিন মাজার সংলগ্ন এলাকায় স্থানীয় শতাধিক নারী নির্যাতনের বিচার দাবি করে সমাবেশ করেন।

লিখিত অভিযোগ থেকে জানা যায়, গতকাল মঙ্গলবার রাত ১০ টায় লাউড়েরগড় গ্রামের ফুল মিয়ার স্ত্রী জহুরা বেগমকে বসতবাড়িতে গিয়ে দরজা খোলার কথা বলেন।  এ সময় স্বামী বাসায় না থাকায় দরজা খুলতে অপারগতা প্রকাশ করেন জহুরা বেগম। এ সময় বিজিবি ক্যাম্পের গোয়েন্দা সদস্য ঘরের দরজা ভেঙে ঘরে প্রবেশ করে জহুরা বেগমের পেটে আঘাত করে। এ সময় জহুরা বেগমের চিৎকারে প্রতিবেশী নারী রহিমা বেগম (৩৫) এগিয়ে গেলে তাকেও লাঠি দিয়ে আঘাত করা হয়। রহিমা বেগম বর্তমানে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায়  রয়েছেন।

তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা ডা. মির্জা রিয়াদ হাসান জানান, রহিমা বেগমের পায়ে লাঠির আঘাতে ক্ষতের সৃষ্টি হয়েছে। বর্তমানে ঐ নারী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 

এ বিষয়ে জহুরা বেগম জানান, মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) রাত ১০ টায় আমার বাড়িতে এসে দরজা খোলার কথা বলে ডাকাডাকি করে বিজিবির গোয়েন্দা সদস্য আমির হোসেন। স্বামী ঘরে না থাকায় আমি দরজা খুলতে না করি। এ সময় আমার ঘরে ভারতীয় কয়লা আছে বলে দরজা ভেঙে ভেতরে ঢুকে আমার পেটে আঘাত করে। 

স্থানীয় লাউড়েরগড় এলাকার শ্রমিক আফছার উদ্দিন বলেন, নিরিহ নারী শ্রমিককে নির্যাতনের ঘটনায় আমরা বিচার দাবি করে আজকে কয়েকশ শ্রমিক একত্রিত হয়েছিলাম। আমরা এর সুষ্ঠ বিচার দাবি করি। 

এ বিষয়ে সুনামগঞ্জ-২৮ বিজিবি অধিনায়ক ও পরিচালক তসলিম এহসান (পিএসসি) বলেন,এ ঘটনায় লিখিত কোনো অভিযোগ আমি পাই নি। তবে মৌখিক ভাবে শুনেছি। নির্যাতনের ঘটনাটি বানোয়াট।

আইনিউজ/রাজন চন্দ/এসডি

মৌলভীবাজার পাসপোর্ট অফিসে হাতেনাতে ৫ দালাল আটক

কুলাউড়ায় মাইক্রোবাসে ট্রেনের ধাক্কা, শিশুসহ ৩ জনের মৃত্যু

পরীমনিকে বাসা থেকে বের করে দিচ্ছেন বাড়িওয়ালা?

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়