ঢাকা, রোববার   ১৯ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ৪ ১৪২৮

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি

প্রকাশিত: ১৩:৩৮, ৫ সেপ্টেম্বর ২০২১
আপডেট: ২২:৩৬, ৫ সেপ্টেম্বর ২০২১

চলন্ত পারাবত ট্রেন ৫০০ মিটার ধাক্কা দিয়ে নিয়ে যায় যাত্রীবাহী মাইক্রোবাসটিকে (ভিডিও)

মৌলভীবাজারের কুলাউড়ায় একটি মাইক্রোবাসকে ধাক্কা দিয়েছে দ্রুতগামী আন্তঃনগর পারাবত ট্রেন। ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসটি প্রায় ৫০০ মিটার পর্যন্ত ট্রেনের সাথে যায়। এ ঘটনায় শিশুসহ ৩ জন মারা গেছেন, আহত হয়েছেন ৬ জন। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ৩ জন। 

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় ঘটনাটি আইনিউজকে নিশ্চিত করেছেন। তিনি বলেন, তিন জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আরও ৩ জনের অবস্থা আশঙ্কাজনক।

নিহতদের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- ফরিদ আহমদ (৪৫) ও শিশু নাবিল (৮)। এছাড়া আহতদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- লিলি (১৩) ও লিজু (১৫)। তারা আপন বোন বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ভাটেরা এলাকার হোসেনপুর বাসস্ট্যান্ডের পশ্চিমে ঘটনাটি ঘটে। রেললাইনে পারাবত ট্রেনের সাথে সামনে পড়ে মাইক্রোবাসটি (নোহা)। 

দুর্ঘটনায় দুমড়ে-মুচরে যায় মাইক্রোবাসটি।

স্থানীয় বাসিন্দারা আইনিউজকে জানান, মাইক্রোবাসটি একটি বিয়ের যাত্রী নিয়ে এসেছিলো। রেললাইন ক্রস করার সময় পারাবত ট্রেনের সামনে পড়ে। দ্রুতগামী ট্রেনটি মাইক্রোবাসকে ৫০০ মিটারের বেশি দূরে টেনে নিয়ে যায়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান জানান, হোসেনপুরে সাড়ে ১২ টার দিকে ঘটনাটি ঘটেছে। এতে ঘটনাস্থলেই ৩ জন নিহত এবং আরও ৬ জন আহত হয়েছেন।

স্থানীয় সূত্রে পাওয়া প্রাথমিক তথ্যের ভিত্তিতে জানা গেছে, রোববার দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা আন্তঃনগর পারাবত ট্রেন সিলেটের উদ্দেশ্যে যাচ্ছিলো। কুলাউড়া রেলওয়ে জংশন পার হয়ে ভাটেরা স্টেশন এলাকায় রেলক্রসিংয়ে মাইক্রোবাসটিকে ধাক্কা দেয় ট্রেন।

স্থানীয়রা জানান, মাইক্রোবাস ট্রেন অতিক্রান্ত হওয়ার সময় নিয়ম না মেনেই রেলক্রসিং পার হচ্ছিলো। এসময় চলন্ত ট্রেনের সামনে পড়ে প্রচন্ড বেগের ধাক্কায় ছিটকে পড়ে মাইক্রোবাস। ঘটনার পর থেকে সিলেটের সাথে রেলযোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে। 

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিনয় ভুষণ রায় জানান, স্থানীয়দের মাধ্যমে জেনেছি ৩ জন মারা গেছেন। ঘটনাস্থলে নিরাপত্তার জন্য পুলিশ মোতায়েন করা হয়েছে।।

আইনিউজ/এস আলম সুমন/এসডি

বিস্তারিত আইনিউজের ভিডিওতে-

কুলাউড়ায় মাইক্রোবাসে ট্রেনের ধাক্কা, বিয়েবাড়ি এসে লাশ হয়ে ফিরলেন শিশুসহ ৩ জন

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়