ঢাকা, বৃহস্পতিবার   ০২ ডিসেম্বর ২০২১,   অগ্রাহায়ণ ১৮ ১৪২৮

মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশিত: ১৩:০১, ২৬ অক্টোবর ২০২১
আপডেট: ১৮:০৩, ২৬ অক্টোবর ২০২১

মৌলভীবাজার সদর হাসপাতালের ডা. এনামুল হক গ্রেফতার

নারী নির্যাতন মামলায় মৌলভীবাজার সদর হাসপাতালের জ্যেষ্ঠ চিকিৎসক নাক, কান-গলা-রোগ বিষেশজ্ঞ ও সার্জন ডা. এইচ এম এনামুল হককে গ্রেফতার করেছে র‌্যাব- ৯। 

রোববার (২৪ অক্টোবর) দুপুরে ঢাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে মৌলভীবাজার মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করলে পুলিশ তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়।

জানা যায়, ডা: এনামুল হকের দ্বিতীয় স্ত্রী ইমানা ইসমাত যৌতুকের অভিযোগ এনে তাঁর বিরুদ্ধে মৌলভীবাজার মডেল থানায় মামলা দায়ের করেন। মামলায় ডা. এনামুল হকের ভাইকেও অভিযুক্ত করা হয়। 

মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়াছিনুল হক বলেন, র‌্যাব-৯ ডা. এনামুল হককে গ্রেফতার করে আমাদের কাছে হস্তান্তর করলে আমরা তাঁকে আদালতের মাধ্যমে কারাগারে কারাগারে পাঠাই।

মৌলভীবাজার-২৫০ শয্যা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. হুমায়ুন কবির বলেন, শুনেছি ডা. এইচ এম এনামুল হক গ্রেফতার হয়েছেন। তবে এখন পর্যন্ত আমার কাছে অফিসিয়াল কোনো কাগজপত্র আসেনি। তিনি হাসপাতাল থেকে এক সপ্তাহের ছুটি নিয়েছেন।

এদিকে মৌলভীবাজার শহরের বেশ ক’জন সেবাগ্রহিতা জানান- ডা. এনামুল হক মৌলভীবাজারের জনপ্রিয় নাক-কান-গলা বিশেষজ্ঞ। মৌলভীবাজারে তাঁর কয়েক হাজার রোগী রয়েছেন। তিনি বেশকিছু দিন থেকে বিভিন্ন ব্যক্তিগত ছুটিতে ছিলেন, এ নিয়ে আইনিউজে সংবাদ প্রচার হয়। এর প্রেক্ষিতে অন্যান্য চিকিৎসকসহ অনেকেই সাংবাদিকদের বিরুদ্ধে বিরুপ মন্তব্য করেন। তাদের বক্তব্য ছিল ডা. এনামুল হক শ্রান্তি-বিনোদনে আছেন। তবে ফেসবুকে বিরূপ মন্তব্য করা সকলের মনগড়া অন্ধ ধারণাকে মিথ্যা প্রমাণ করে দেন স্বয়ং মৌলভীবাজার ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের চিকিৎসক ডা. এনামুল হক, তিনি জানান, শ্রান্তি-বিনোদনের জন্য নয়, এটি ছিলো অসুস্থতাজনিত ব্যক্তিগত ছুটি।

আইনিউজ/কেএইচ শাওন/এসডি

শ্রীমঙ্গল পৌরসভায় ১২-১৩ বছরে উন্নয়নের ছোঁয়া লাগেনি

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে বিএনসিসির কার্যক্রম

মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে সেন্ট্রাল অক্সিজেন প্ল্যান্টের যাত্রা শুরু

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়