ঢাকা, রোববার   ০৬ ডিসেম্বর ২০২০,   অগ্রাহায়ণ ২১ ১৪২৭

মুন্সিগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৫৪, ২১ নভেম্বর ২০২০
আপডেট: ১৬:০১, ২১ নভেম্বর ২০২০

বরিশাল দল নিয়ে সন্তুষ্ট নন তামিম

তামিম ইকবাল

তামিম ইকবাল

বঙ্গবন্ধু টি-২০ কাপের জন্য ১ কোটি ১৩ লাখ টাকা খরচ করে বেশ শক্তিশালী দল গড়েছে ফরচুন বরিশাল। সবচেয়ে বেশি ১৫ লাখ টাকায় ‘এ’ গ্রেড থেকে তামিম ইকবালকে নিয়েছে তারা। অধিনায়কত্বও দেয়া হয়েছে তাকে। স্কোয়াডে নামকরা কয়েকজন থাকলেও দল নিয়ে খুব বেশি সন্তুষ্ট নন দেশসেরা ওপেনার। 

বরিশালের স্কোয়াডে রয়েছেন আফিফ হোসেন ধ্রুব, মেহেদি হাসান মিরাজ, ইরফান শুক্কুর, আমিনুল ইসলাম বিপ্লব, তাসকিন আহমেদের মতো তরুণ তারকারা। এর বাইরে আছেন তৌহিদ হৃদয়, সাইফ হাসান, মাহিদুল ইসলাম অঙ্কন, তানভীর ইসলাম, পারভেজ ইমন, সুমন খানরা। 

অভিজ্ঞদের দিক থেকেই শুধু একটু পিছিয়ে তামিমের দল। তিনি ছাড়া ঘরোয়া বা আন্তর্জাতিক ক্রিকেটে দীর্ঘদিন খেলার অভিজ্ঞতা আছে শুধুমাত্র কামরুম ইসলাম রাব্বি ও সোহরাওয়ার্দি শুভর। কিন্তু এই দুজনের সাম্প্রতিক পারফরম্যান্স খুব একটা ভালো নয়। ফলে দলে তারুণ্যের ঝলকানি থাকলেও অভিজ্ঞ ক্রিকেটার কম থাকায় সন্তুষ্ট নন তামিম।

শনিবার দুপুরে অনুশীলনের ফাঁকে সংবাদমাধ্যমের তামিম জানান, কোনো সন্দেহ নেই যে, আমরা ড্রাফটে কিছু ভুল করেছি। ক্রিকেট অনিশ্চয়তার খেলা। অভিজ্ঞ ক্রিকেটার থাকলে আরো ভালো হতো। 

তবে দল নিয়ে হতাশ নন তামিম। তিনি বলেন, এখন হয়তো আমার দলে এমন কিছু প্লেয়ার আছে, যাদের আমরা কেউ বড় করে দেখছি না। কিন্তু তাদের সবারই দারুণ টুর্নামেন্ট কাটতে পারে। ফলে হতে পারে যেকোনো কিছু। আমি তেমন কিছুর আশাতেই থাকব।

আইনিউজ/এসডিপি

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়