ঢাকা, শনিবার   ২৪ অক্টোবর ২০২০,   কার্তিক ৯ ১৪২৭

সিলেট প্রতিনিধি

প্রকাশিত: ২১:২৪, ১৭ অক্টোবর ২০২০

বাসায় ফিরেছেন মেয়র আরিফ

আরিফুল হক চৌধুরী

আরিফুল হক চৌধুরী

সিলেট সিটি করপোরেশনের (সিসিক) মেয়র ও বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য আরিফুল হক চৌধুরীকে নিরবিচ্ছিন্ন বিশ্রামের পরামর্শ দিয়ে ছাড়পত্র দিয়েছেন চিকিৎসরা। বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হওয়ার পর চার ঘণ্টা পর্যবেক্ষণে ছিলেন তিনি।

এর আগে শনিবার সকাল পৌনে ১০টার দিকে সিসিক মেয়র আরিফ নগরের দরগাহ গেটস্থ নূরজাহান হাসপাতালে ভর্তি হন। হাসপাতালে নেয়ার পর তার ইসিজি ও ইকোসহ অন্যান্য পরীক্ষা সম্পন্ন করা হয়।

সেখানে তাকে হাসপাতালের হৃদরোগ বিশেষজ্ঞ চিকিৎসকরা প্রায় চার ঘণ্টা ভর্তি রেখে পর্যবেক্ষণ ও স্বাস্থ্য পরীক্ষা-নিরীক্ষা করেন।

সিলেট সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, শনিবার সকাল থেকে মেয়র মহোদয় জিন্দাবাজার ও চৌহাট্টা এলাকায় বিভিন্ন উন্নয়নমূলক কাজ সরাসরি উপস্থিত থেকে তদারকি করে যাচ্ছিলেন। এর মধ্যেই হঠাৎ বুকে ব্যথা অনুভব করলে নুরজাহান হাসপাতালে নেয়া হয়। এরপর তার শরীরে বিভিন্ন ধরনের পরীক্ষা নিরীক্ষা করা হয়। র্দীঘ ৪ ঘণ্টা পরীক্ষা নিরীক্ষা শেষে মেয়রকে নিরবিচ্ছিন্ন বিশ্রামের পরামর্শ দিয়ে ছাড়পত্র দেয়া হয়েছে।

এর মাসখানেক আগে মেয়র আরিফুল হক চৌধুরী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। পরে তিনি বাসায় হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিয়ে তিনি সুস্থ হয়ে উঠেন।

আইনিউজ/এসডিপি

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়