ঢাকা, শুক্রবার   ২২ অক্টোবর ২০২১,   কার্তিক ৬ ১৪২৮

তথ্য প্রযুক্তি

প্রকাশিত: ১৪:৪৭, ২১ জুন ২০২০

গ্রামীণফোন গ্রাহকদের উন্নত সেবা প্রদানে নিয়ে এলো VoLTE

ডিজিটাল বাংলাদেশের কানেক্টিভিটি পার্টনার হিসেবে বিনিয়োগ ও উদ্ভাবন উৎকর্ষের মাধ্যমে ডিজিটাল বাংলাদেশের সম্ভাবনা উন্মোচনে গ্রামীণফোন ফোরজি/এলটিই’র সর্বোচ্চ সুবিধা পৌঁছে দিতে কাজ করেছে। এরই ধারাবাহিকতায়, দেশজুড়ে VoLTE (ভয়েস ওভার এলটিই) সেবা চালু করলো গ্রামীণফোন।

প্রযুক্তির এই অগ্রগতিতে ফোরজি/এলটিই’র কাভারেজের অধীন এলাকায় ভয়েস কলে গ্রাহক অভিজ্ঞতা উন্নত হবে। এক্ষেত্রে, এ সেবা উপভোগে গ্রাহকদের VoLTE সমর্থনযোগ্য হ্যান্ডসেট, ফোরজি সিম এবং কাভারেজ থাকতে হবে।

দেশজুড়ে গ্রাহকদের প্রযুক্তিগত উন্নয়নের সুযোগ তৈরির মাধ্যমে গ্রাহকদের উন্নত অভিজ্ঞতা প্রদানের লক্ষ্যে গ্রামীণফোন আধুনিক প্রযুক্তিগত সেবা চালুর মাধ্যমে কানেক্টিভিটি পার্টনার হিসেবে কাজ করে যাচ্ছে।

VoLTE উন্মোচন নিয়ে গ্রামীণফোনের প্রধান বিপণন কর্মকর্তা মোহাম্মদ সাজ্জাদ হাসিব বলেন, ‘গ্রাহকদের জন্য বিস্তৃত ফোরজি/এলটিই কাভারেজ নিশ্চিত করতে আমরা নিরলস কাজ করে যাচ্ছি।

গ্রামীণফোনের ওয়েবসাইটে VoLTE সমর্থনযোগ্য হ্যান্ডসেটের তালিকা দেয়া আছে এবং নতুন হ্যান্ডসেট এ নেটওয়ার্কে আপডেট হলে সে অনুযায়ী ওয়েবসাইটের তথ্যও হালনাগাদ করা হবে। গ্রাহকের কাছে ফোরজি সিম, ফোরজি কাভারেজ এবং প্রয়োজনীয় সেটিংস সহ VoLTE হ্যান্ডসেট (গ্রামীণফোনের ওয়েবসাইটে তালিকাভুক্ত) থাকলে তারা স্বয়ংক্রিয়ভাবে VoLTE সেবা উপভোগ করবেন।

VoLTE সেবা সম্পর্কে আরও তথ্য জানতে গ্রাহকরা ভিজিট করতে পারেন: www.grameenphone.com/volte

আইনিউজ/টিএ

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়