ঢাকা, রোববার   ১৮ এপ্রিল ২০২১,   বৈশাখ ৫ ১৪২৮

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ২২:৩৩, ৭ এপ্রিল ২০২১
আপডেট: ২২:৩৪, ৭ এপ্রিল ২০২১

সাকিব-মোস্তাফিজকে মাশরাফীর ব্যতিক্রমী শুভকামনা

মাশরাফী, মোস্তাফিজুর, সাকিব

মাশরাফী, মোস্তাফিজুর, সাকিব

আইপিএল খেলতে বর্তমানে ভারতে আছেন সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান। দুজনের প্রতি শুভ কামনা জানালেন মাশরাফী বিন মোর্ত্তজা। তবে একটু ব্যতিক্রমী ভাবে।

এক ঝাঁক তারকা ক্রিকেটার ছাড়াই পাকিস্তানের বিপক্ষে সিরিজ নির্ধারণী ওয়ানডে খেলতে নেমেছে দক্ষিণ আফ্রিকা। বুধবার সেঞ্চুরিয়ানে বাংলাদেশ সময় দুপুরে শুরু হওয়া ম্যাচে নেই ডেভিড মিলার, কাগিসো রাবাদা, আরনিক নরকিয়া, লুঙ্গি এনগিদি, কুইন্টন ডি ককের মতো তারকা। আইপিএলে অংশ নিতে ভারতে পাড়ি দিয়েছেন তারা।

বাধ্যতামূলক কোয়ারেন্টাইন পর্ব শেষ করে শুরু থেকেই যাতে আইপিএলে মাঠে নামতে পারেন, এ জন্যই দেশের হয়ে ম্যাচ রেখেই ভারতে পাড়ি দিয়েছেন এই প্রোটিয়া খেলোয়াড়রা। যা দেখে বাংলাদেশের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা ভেবে পাচ্ছেন না, বাংলাদেশের কোনো খেলোয়াড় এমন করলে কি হতো। সে নিয়ে করা ফেইসবুক পোস্টেই সাকিব-মোস্তাফিজের জন্য শুভ কামনা জানিয়ে রাখছেন মাশরাফী।

বুধবার নিজের ফেইসবুকে মাশরাফী লিখেছেন, ‘ডেভিড মিলার, কাগিসো রাবাদা, আনরিক নরকিয়া, লুঙ্গি এনগিদি, কুইন্টন ডি কক। সবাই ফর্মে আছে এবং প্রথম দুই ম্যাচেই ভালো পারফর্ম করেছে। আজ দেখছি সিরিজ নির্ধারণী ম্যাচে নাই। কারণ বুঝলাম কোয়ারেন্টাইন পূরণ করতে হবে আইপিএলের জন্য। ম্যাচের ৩০ ভাগ শেষ কিন্তু কোন আওয়াজ নাই কমেন্ট্রিতে বা অন্য কোথাও। কল্পনায় আনতে পারছি না এ রকম অবস্থায় আমাদের কেউ গেলে কি হতে পারত।’

এরপরই লিখেন, ‘সাকিব আল হাসান, মোস্তাফিজুর রহমান, আল্লাহ তোদের সহায় হোন…।’

দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে এ মাসেই শ্রীলঙ্কা সফরে যাবে বাংলাদেশ দল। যে সিরিজ থেকে সাকিব ও মোস্তাফিজকে ছুটি দিয়েছে বিসিবি।

আইনিউজ/এসডিপি

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়