ঢাকা, রোববার   ২০ জুন ২০২১,   আষাঢ় ৬ ১৪২৮

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:০৭, ১২ মে ২০২১
আপডেট: ০০:১৬, ১৩ মে ২০২১

করোনা আক্রান্তদের লাশ দাফনে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান

করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে মারা যাওয়া মানুষদের লাশ দাফন-কাফন ও সৎকার করে আসছে মৌলভীবাজারের সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন শেখ বোরহান উদ্দিন (র) ইসলামী সোসাইটি (বিআইএস)। এ কাজে সহযোগিতার জন্য সংগঠনটিকে বিভিন্ন স্বাস্থ্য ও সুরক্ষা সামগ্রী দিয়েছেন অগ্রণী ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর (এমডি) ও সিইও মোহম্মদ শামস্- উল ইসলাম।  

মঙ্গলবার (১১ মে) দুপুরে ব্যাংকের আঞ্চলিক কার্যালয়ে অঞ্চল প্রধান ও ডিজিএম মো. আবদুল লতিফ ও প্রগতি লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেডের এএমডি সানাউল হক সুয়েজ বিআইএস-এর কাছে আনুষ্ঠানিকভাবে সুরক্ষা সামগ্রীগুলো হস্তান্তর করেন। 

করোনায় মৃতদের লাশ দাফনে শেখ বোরহান উদ্দিন (র) ইসলামী সোসাইটি (বিআইএস)

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের ফ্রি অক্সিজেন হোম সার্ভিসের জেলার টিম লিডার মো. সোহানুর রহমান, প্রচার ও প্রকাশনা সচিব রোটারেক্টর দোলালা হোসাইন জুমান, যুগ্ম প্রচার ও প্রকাশনা সচিব  সাব্বির আহমদ তপু, টিম মেম্বার সোহেল আহমেদ প্রমুখ। 

উল্লেখ্য, অগ্রণী ব্যাংকের এমডি ও সিইও মোহম্মদ শামস্- উল ইসলাম ইতোমধ্যে মৌলভীবাজার ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে অক্সিজেন সিলিন্ডারসহ বিভিন্ন স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করেছেন। এছাড়া তিনি বঙ্গবন্ধু কর্নারের উদ্যোক্তা হিসেবেও সমাদৃত।

আইনিউজ/এসডি

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়