ঢাকা, বৃহস্পতিবার   ০২ ডিসেম্বর ২০২১,   অগ্রাহায়ণ ১৮ ১৪২৮

নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার

প্রকাশিত: ০১:২৭, ১ অক্টোবর ২০২১
আপডেট: ১৬:৩৮, ১ অক্টোবর ২০২১

মৌলভীবাজারে সাংস্কৃতিক অনুষ্ঠান চলাকালে মঞ্চে খসে পড়লো ছাদের টাইলস

সহজ মানুষের সাংস্কৃতিক অনুষ্ঠানের ছবি।

সহজ মানুষের সাংস্কৃতিক অনুষ্ঠানের ছবি।

মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের সাইফুর রহমান অডিটোরিয়ামে চলছিলো সাংস্কৃতিক সংগঠন 'সহজ মানুষ'-এর অনুষ্ঠান। এর মধ্যেই খসে পড়ে স্টেজের ঠিক উপরের ছাদের টাইলসের একটি বড় অংশ। তবে অল্পের জন্য রক্ষা পেয়েছেন শিল্পী ও অনুষ্ঠানের আয়োজকরা।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় অডিটোরিয়ামে চলছিলো সহজ মানুষের ৫০০ তম পর্ব উৎসব। সাংস্কৃতিক অনুষ্ঠান চলাকালে ঘটে এ দুর্ঘটনা।

সংস্কৃতিকর্মী ও নৃত্য প্রশিক্ষক এবং এ অনুষ্ঠানের সঞ্চালক প্রদীপ চন্দ্র নাহা জানিয়েছেন এ অভিজ্ঞতার কথা। তিনি জানান, অনুষ্ঠান চলাকালে সপ্তস্বর সংগীত বিদ্যাপীঠের নৃত্যের পালা যখন শেষ হয়, তখন ঘটে এ ঘটনা। তবে এর ঠিক আগমুহুর্তেই নৃত্যশিল্পীরা নেমে গিয়েছিলেন স্টেজ থেকে, তিনি ছিলেন ৩ হাত দূরত্বে। আর তাতেই মারাত্মক আঘাতের হাত থেকে রক্ষা পান সকলে।

তার এ অভিজ্ঞতা তিনি জানিয়েছেন ফেসবুক পোস্টের মাধ্যমে। আইনিউজ পাঠকদের সুবিধার্তে তার পোস্টটি হুবহু তুলে দেওয়া হলো-

অল্পের জন্যে বেঁচে গেলাম…..

কিছুক্ষণ পূর্বে  সরকারি উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে সহজ মানুষের অনুষ্ঠানে সপ্তস্বর সংগীত বিদ্যাপীঠের নৃত্যের অনুষ্ঠান শেষে যখন আমি উপস্থাপনায় ছিলাম, তখন ছাদ টাইলসের বড় একটা অংশ উপর থেকে আমার শরীরের ঠিক তিন হাত পাশে আছড়ে পড়ে।

এটা ১ মিনিট পূর্বে পড়লে নৃত্যশিল্পীদের যে কি হতো বা আমি যদি ঐ মূহুর্তে ৩ হাত পশ্চিম পাশে থাকতাম! তখন এতোটা ভয় পাইনি,এখন যতটা পাচ্ছি। সবার দোয়া-আশীর্বাদে এ যাত্রায় রক্ষা পেলাম।

উল্লেখ্য, সহজ মানুষ মূলত ভার্চুয়াল প্লাটফর্মে লাইভ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন। এর পরিচালক বাচিকশিল্পী ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব কবি রবিশঙ্কর মৈত্রী। তাদের ৫০০ তম পর্ব উৎসব উপলক্ষে চলছিলো এ সাংস্কৃতিক অনুষ্ঠান। জেলা প্রশাসক মীর নাহিদ আহসান এ অনুষ্ঠানের উদ্বোধন করেন। অনুষ্ঠানের বিস্তারিত...

আইনিউজ/এসডি

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়