ঢাকা, বুধবার   ১৮ মে ২০২২,   জ্যৈষ্ঠ ৩ ১৪২৯

মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশিত: ১১:২১, ১৪ এপ্রিল ২০২২
আপডেট: ১৭:৩৮, ১৪ এপ্রিল ২০২২

মৌলভীবাজারে ডা. সৈয়দ কেফায়েতুল্লাহ আর নেই

ডা. সৈয়দ কেফায়েতুল্লাহ

ডা. সৈয়দ কেফায়েতুল্লাহ

মৌলভীবাজারের বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ ডা. সৈয়দ কেফায়েতুল্লাহ আর নেই। তিনি আজ বৃহস্পতিবার (১৪ এপ্রিল) আমেরিকায় সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ করেন। 

পারিবারিক সূত্রে জানা গেছে তিনি বৃহস্পতিবার বাংলাদেশ সময় ভোর ৬টা, আমেরিকার স্থানীয় সময় রাত ৮টার দিকে আমেরিকার রচস্টার বাফেলোর কাছে সড়ক দুর্ঘটনায় নিহত হন। 

এ ঘটনায় তাঁর স্ত্রী মাহবুবা চৌধুরী মুন্না, ছেলে সৈয়দ মেহরাব ও শ্যালক গুরুতর আহত হয়েছেন। জানা গেছে শ্যালক গাড়ি চালনায় ছিলেন। স্ত্রী মাহবুবা চৌধুরী মুন্না হাসপাতালে আইসিইউতে মুমুর্ষ অবস্থায় চিকিৎসাধীন আছেন। 

ডা. সৈয়দ কেফায়েতুল্লাহ মৌলভীবাজার শহরের বনবীথি এলাকার বাসিন্দা। জানা গেছে, তিনি আমেরিকায় সস্ত্রীক বেড়াতে গিয়েছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল আনুমানিক ৫৯ বছর। 

ডা. সৈয়দ কেফায়েতুল্লাহ মৌলভীবাজারের একজন জনপ্রিয় চোখের চিকিৎসক হিসেবে সমাদৃত ছিলেন। তিনি মৌলভীবাজার বিএনএসবি চক্ষু হাসপাতােলের বিশেষজ্ঞ চিকিৎসক ছিলেন। তিনি পরবর্তীতে শহরের বনবীথি এলাকায় বাবার নামে আব্দুল মুনিম চক্ষু হাসপাতাল প্রতিষ্ঠা করেন। আমৃত্যু সেখানে মানবসেবা করে যান।

ডা. সৈয়দ কেফায়েতুল্লাহ-এর সহপাঠী এবং ঘনিষ্ঠ বন্ধু এহসান উদ্দিন চৌধুরী সুইট আই নিউজকে বলেন, ‘ সৈয়দ কেফায়েতুল্লাহ ছিলেন একজন মানবদরদী ও দানশীল মানুষ। নীরবে-নিভৃতে মানুষের সেবা করে গেছেন। অসহায় ও দরিদ্র মানুষদের বিপদে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। তিনি ছিলেন বন্ধুবৎসল মানুষ। 

আইনিউজ ভিডিও 

মৌলভীবাজারে ট্যুরিস্ট বাস চালু

যেসব দেশে যেতে বাংলাদেশিদের লাগবে না ভিসা

সাজেক: কখন-কীভাবে যাবেন, কী করবেন? জেনে নিন বিস্তারিত

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়