ঢাকা, সোমবার   ১৬ মে ২০২২,   জ্যৈষ্ঠ ২ ১৪২৯

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ২২:২০, ১ জানুয়ারি ২০২২

করোনার ডেল্টা প্লাস ভ্যারিয়েন্টে আক্রান্ত সৌরভ

সৌরভ গাঙ্গুলি

সৌরভ গাঙ্গুলি

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন সৌরভ গাঙ্গুলি। শুক্রবার হাসপাতাল ছেড়েও গেছেন। তবে এবার নতুন এক দুঃসংবাদ পেলেন তিনি। জানা গেল করোনার ডেল্টা প্লাস ভ্যারিয়েন্টে আক্রান্ত সৌরভ। 

সৌরভের করোনা আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়ার পরই ওমিক্রনে আক্রান্ত হওয়া নিয়ে শঙ্কা ছিল। তবে আজ জানা গেছে, তিনি ওমিক্রনে আক্রান্ত নন।

হাসপাতালের এক কর্মকর্তা জানিয়েছেন, ‘গাঙ্গুলির যে নমুনা পাঠানো হয়েছিল পরীক্ষার জন্য, তা ডেল্টা প্লাস ধরনে পজিটিভ প্রমাণিত হয়েছে। আমরা সে হিসেবেই তার চিকিৎসা করছি এখন।’

আরও পড়ুন- বছরের প্রথম দিনে জরিমানা গুনল ভারত

শুক্রবার ওমিক্রন নেগেটিভ ফলাফল আসায় তাকে বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছিল সৌরভকে। এখন ডেল্টা প্লাসে পজিটিভ হওয়ার পর তাকে ১৫ দিন থাকতে হবে হোম আইসোলেশনে। জানিয়েছেন হাসপাতালের সেই কর্মকর্তা।

৪৯ বছর বয়সী বিসিসিআই সভাপতিকে গত সোমবার উডল্যান্ড মাল্টিস্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। যদিও তাকে সতর্কতামূলক পদক্ষেপের অংশ হিসেবেই নিয়ে যাওয়া হয়েছিল হাসপাতালে।

আরও পড়ুন- ওমিক্রনের প্রাথমিক পাঁচ লক্ষণ

২০২১ সালের শুরুতে হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন সৌরভ। তখন বেশ ভুগতে হয়েছে তাকে। হাসপাতালে থাকতে হয়েছিল পাঁচ দিন। অ্যাঞ্জিয়োপ্লাস্টি করে স্টেন্ট বসাতে হয়েছিল। পাঁচ দিন হাসপাতালে থাকার পরে বাড়ি ফেরেন। 

কয়েক দিন পর আবারও হাসপাতালে ভর্তি হয় তাকে। এরপর পুরো দমে কাজ শুরু করেন সৌরভ। আইপিএলের বিভিন্ন ম্যাচ ও বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে মাঠে হাজির ছিলেন তিনি। সম্প্রতি বিরাট কোহলির সঙ্গে বিতর্কে জড়ান সৌরভ। এর মধ্যেই আক্রান্ত হলেন করোনায়।

আইনিউজ/এসডিপি 

আইনিউজ ভিডিও

ক্রিকেট দলের খেলা নিয়ে হতাশ না হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর

১৫ হাজার টাকার মধ্যে বাজারের সেরা ৫ ফোন

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়