ঢাকা, রোববার   ১৭ অক্টোবর ২০২১,   কার্তিক ২ ১৪২৮

নবীগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২৩:৪৫, ৭ আগস্ট ২০২১
আপডেট: ০০:৩৮, ৮ আগস্ট ২০২১

স্বাস্থ্যবিধি মেনে নবীগঞ্জে ৮৪০০ জনকে করোনা টিকা প্রদান

সরকারি নির্দেশ মোতাবেক সারাদেশের মতো নবীগঞ্জ উপজেলার ১৩ টি ইউনিয়ন ও একটি পৌরসভায় সুশৃঙ্খলভাবে করোনা টিকাদান কার্যক্রম শুরু হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে শনিবার (৭ আগস্ট) সকাল ৯ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত করোনা টিকা প্রদান করা হয়েছে।

নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, উপজেলার ১৩ টি ইউনিয়ন ও পৌরসভা মিলে মোট ১৪টি কেন্দ্রে মোট ৮ হাজার ৪০০ জনকে করোনা টিকা প্রদান করা হয়েছে। 

করােনাভাইরাস প্রতিরোধী টিকা নিতে মানুষের ব্যাপক সাড়া লক্ষ্য করা গেছে। নবীগঞ্জ সদরের জে, কে মডেল উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পৌরসভার ৬০০ এবং সদর ইউনিয়নের ৬০০ মিলে মোট ১ হাজার ২০০ পুরুষ মহিলা টিকা গ্রহণ করেছেন।

শনিবার সকালে জে, কে উচ্চ বিদ্যালয় কেন্দ্রসহ বিভিন্ন কেন্দ্রের টিকা কার্যক্রম পরিদর্শন করেন নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নাজমা বেগম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুস সামাদ, নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি উত্তম কুমার পাল হিমেল, পৌরসভার সহকারী প্রকৌশলী ভবি মজুমদার, পৌর কাউন্সিলর আব্দুস ছোবান, যুবরাজ গোপ,ফজল আহমদ চৌধুরী, বিএনপি নেতা যোশেফ বখত চৌধূরী, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নুসরাত ফেরদৌসী, প্রধান শিক্ষক প্রজেশ রায় নিতন, মহিলা কাউন্সিলর পূর্নিমা রানী দাশ, বাবলু দাশ প্রমুখ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুস সামাদ জানান, সরকারি বিধি মোতাবেক খুব সুন্দর পরিবেশে নবীগঞ্জে টিকা প্রদানের লক্ষ্যমাত্রা অর্জন করতে সক্ষম হয়েছি।

আইনিউজ/অঞ্জন রায়/এসডিপি 

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়