ঢাকা, রোববার   ১৮ এপ্রিল ২০২১,   বৈশাখ ৫ ১৪২৮

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৫৯, ৬ এপ্রিল ২০২১
আপডেট: ১৭:০২, ৬ এপ্রিল ২০২১

দুলাভাইয়ের ছুরিকাঘাতে প্রাণ গেল শ্যালকের

গ্রেফতার নাইজুল হক

গ্রেফতার নাইজুল হক

পারিবারিক বিরোধের জেরে দুলাভাইয়ের ছুরিকাঘাতে প্রাণ হারালেন শ্যালক। সোমবার সন্ধ্যায় সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় ঘটা এই ঘটনায় দুলাভাইসহ তার পরিবারের ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহত শ্যালক রাসিক মিয়া (২৯) দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্বপাগলা ইউনিয়নের দামোধরতপী গ্রামের মৃত সফিক মিয়ার ছেলে।

এই ঘটনায় গ্রেফতারকৃতরা হলেন, দুলাভাই নাইজুল হক, তার স্ত্রী ছামিনা বেগম, শাশুড়ি নুরুন নেছা, শ্যালিকা রিনা বেগম।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার দামোধরতপী গ্রামের মৃত সফিক মিয়ার একাধিক স্ত্রী আছেন। তার সম্পদ ভাগবাটোয়ারা নিয়ে সন্তানদের মধ্যে বিরোধ ছিল। রাসিক মিয়ার সৎ মায়ের ঘরের বড় বোন ছামিনা বেগমকে বিয়ে করেছেন ছাতক উপজেলার খারাই গ্রামের জমসিদ আলীর ছেলে নাইজুল হক (৪০)।

সোমবার সন্ধ্যায় সম্পত্তি নিয়ে রাসিক মিয়া ও ছামিনা বেগমের মধ্যে প্রথমে কথা কাটাকাটি এবং পরে হাতাহাতি শুরু হয়ে। একপর্যায়ে নাইজুল হক রাসিক মিয়াকে ছুরিকাঘাত করেন। পরে গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে রাতে তিনি মারা যান।

এ ঘটনায় নিহতের ছোট ভাই নাসির মিয়া বাদী হয়ে মঙ্গলবার দক্ষিণ সুনামগঞ্জ থানায় পাঁচজনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।

এ বিষয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি কাজী মুক্তাদির হোসেন জানান, এটি পারিবারিক সম্পত্তির ঝামেলা নিয়ে ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। মামলার চার আসামিকে গ্রেফতার করা হয়েছে।

আইনিউজ/এসডিপি

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়