ঢাকা, সোমবার   ৩০ নভেম্বর ২০২০,   অগ্রাহায়ণ ১৫ ১৪২৭

মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশিত: ১২:০৭, ৩০ আগস্ট ২০২০
আপডেট: ১৮:২৯, ৩০ আগস্ট ২০২০

মাকে নিয়ে ডাক্তারের কাছে যাওয়ার কথা ছিলো

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নিখোঁজের ১৬ ঘণ্টা পর কলেজ ছাত্র স্বাক্ষর দেবের (১৮) মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ ।

রোববার (৩০ আগস্ট) সকাল ৭ টার দিকে লাখাইছড়া চা বাগান থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। স্বাক্ষর দেব শ্রীমঙ্গল সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। সে ভাড়াউড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কল্যাণ দেবের ছেলে।

পারিবারিক সুত্রে জানা যায়, শনিবার বিকেলে স্বাক্ষর দেব তার মাকে নিয়ে ডাক্তারের কাছে যাওয়ার কথা ছিলো। সে মাকে বলে- ‘একটু বাইর থেকে আসছি, একটু পরে যাবো।’ এ কথা বলে সে বাসা থেকে বের হয়। কিছুক্ষণ পর তার মা ফোন করেন। ফোনে স্বাক্ষর কোথায় বললে- অন্য একজন বলে ‘স্বাক্ষর কে? স্বাক্ষর নামে কেউ নাই।’ এর পর থেকে তাকে আর ফোনে পাওয়া যায়নি। বিকেল থেকে তাকে খোঁজাখোঁজি শুরু হয়। কিন্তু স্বাক্ষরকে আর পাওয়া যায়নি। রোবববার সকালে লাখাই ছড়া চা বাগানে তার লাশ পাওয়া যায়।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুছ সালেক বিষয়টি নিশ্চিত করে জানান, গতকাল শনিবার থানায় নিখোঁজের ডায়রি করার পর থেকে পুলিশ তাকে খোঁজাখুঁজি শুরু করে। আজ রোববার সকালে উপজেলার লাখাইছড়া চা বাগানের ২ নং সেকশন থেকে স্বাক্ষরের মৃতদেহ পাওয়া যায়।

ওসি আরো জানান, যারা এ ঘটনার সাথে জড়িত তাদের আইনের আওতায় এনে আইনগত ব্যবস্থা নেয়া হবে। তিনি আরো জানান তার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মৃতদেহ ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আইনিউজ/টিএ

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়