ঢাকা, রোববার   ০৬ ডিসেম্বর ২০২০,   অগ্রাহায়ণ ২১ ১৪২৭

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২০:২৫, ২১ নভেম্বর ২০২০

মীর সাব্বিরের ছবিতে গাইলেন মমতাজ

মমতাজ-সাব্বির

মমতাজ-সাব্বির

‘রাত জাগা ফুল’ নামে একটি অনুদানের চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছেন মীর সাব্বির। সেই সিনেমার একটি গানের কণ্ঠ দিবেন শিল্পী মমতাজ।

‘ফোটে ফুল ফোটে’ শিরোনামের এই গানটি লিখেছেন মীর সাব্বির। সুর-সংগীতায়োজন করেছেন ইমন চৌধুরী। সিনেমাটির চিত্রনাট্যও লিখেছেন মীর সাব্বির নিজেই।

গত ১৮ নভেম্বর গানটি রেকর্ড হয়েছে রাজধানীর একটি স্টুডিওতে। গানটির কথা কিছুটা এমন- ফোটে ফুল ফোটে আলো অন্ধকারে/ ওঠে সূর্য ওঠে মিথ্যার মায়াজালে।

এ ব্যপারে মমতাজ বলেন, ‘অন্যরকম একটি গান হলো। অভিনেতা মীর সাব্বির দারুণ লিখেছেন গানটি।’‘রাত জাগা ফুল’ সিনেমায় মীর সাব্বিরসহ আরও অভিনয় করেছেন দিলারা জামান, আবুল হায়াত, শর্মিলী আহমেদ, ফজলুর রহমান বাবু, ডা. এজাজুল ইসলাম, নাজনীন চুমকী, জয়রাজ, আবু হোরায়রা তানভীর, ঐশীসহ অনেকে।

সিনেমাটির প্রেক্ষাপট প্রসঙ্গে মীর সাব্বির বলেন, ‘অন্ধকারের মধ্যেও যেমন ফুল ফোটে, সমাজের অন্ধকারের মধ্যেও কিছু মানুষ নিজেকে আলোকিত করে এগিয়ে নিয়ে যায় আলোর পথে। এটাই মূলত আমার গল্পের মূল বিষয়বস্তু। বেশ ভালোভাবে আমার পুরো ইউনিট এবং শিল্পীদের আন্তরিক সহযোগিতায় শুটিং শেষ করেছি। আশা করছি, ডিসেম্বরের শেষ সপ্তাহে বছরের শেষ সিনেমা হিসেবে মুক্তি দিতে পারবো।’

অভিনয়ের পাশাপাশি এর আগে অনেক নাটক নির্মাণ করলেও মীর সাব্বিরের পরিচালনায় এটাই প্রথম কোনও চলচ্চিত্র।

আইনিউজ/এসডিপি

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়