ঢাকা, শনিবার   ২৪ জুলাই ২০২১,   শ্রাবণ ৯ ১৪২৮

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:৫০, ১৭ জুন ২০২১
আপডেট: ১১:৩৭, ১৮ জুন ২০২১

পরীমণির মামলায় গ্রেপ্তার অমির বিরুদ্ধে মানবপাচারের অভিযোগ

চিত্রনায়িকা পরীমণিকে ধর্ষণ ও হত্যা চেষ্টা মামলায় গ্রেপ্তার তুহিন সিদ্দিকী অমির বিরুদ্ধে এবার বিদেশে মানবপাচারের অভিযোগে মামলা দায়ের হয়েছে।

বৃহস্পতিবার (১৭ জুন) রাতে রাজধানীর দক্ষিণখান থানায় এ মামলা করেন এক ভুক্তভোগী। মামলায় অমি ছাড়া আরও পাঁচজনের নাম উল্লেখ করা হয়েছে। এছাড়া অজ্ঞাতনামা আসামি করা হয়েছে আরও পাঁচ-সাতজনকে।

বিষয়টি নিশ্চিত করে দক্ষিণখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিকদার মো. শামীম হোসেন বলেন, একজন ভুক্তভোগী বাদী হয়ে অমিসহ পাঁচজনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরও পাঁচ-সাতজনের নামে একটি মামলা করেছেন। মামলাটি মানবপাচারের অভিযোগ এনে করা হয়েছে। বর্তমানে মামলাটি তদন্তের দায়িত্ব পেয়েছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ-সিআইডি।

ঢাকার অদূরে বিরুলিয়ায় বোট ক্লাবে গত ৮ জুন মধ্যরাতে পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় গত সোমবার গ্রেপ্তার হন অমি। সাভার থানায় করা পরীমণির মামলার দুই নম্বর আসামি অমি তাকে ফাঁদে ফেলতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন বলে এজাহারে উল্লেখ করা হয়। ঘটনার পর থেকেই অমিকে নিয়ে চলছে তুমুল আলোচনা।

এদিকে অমিকে গ্রেপ্তারের সময় বিদেশি মদ ও ইয়াবা উদ্ধারের ঘটনায় তাকে সাতদিনের রিমান্ডে পায় ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ-ডিবি। বর্তমানে তাকে ডিবি হেফাজতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আইনিউজ/এসডি

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়