ঢাকা, শুক্রবার   ২২ অক্টোবর ২০২১,   কার্তিক ৬ ১৪২৮

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৩:৪৩, ১ সেপ্টেম্বর ২০২১
আপডেট: ১২:৩১, ৩ সেপ্টেম্বর ২০২১

‘ডোন্ট লাভ মি বিচ’- কার উদ্দেশ্যে পরীমনির এমন বার্তা?

ঢাকাই ছবির আলোচিত নায়িকা পরীমনি গাজীপুরের কাশিমপুরের মহিলা কারাগার থেকে মুক্তি পেয়েছেন। আজ (১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে তিনি কারাগার থেকে মুক্তি পান। কারা ফটক থেকে একটি সাদা গাড়িতে করে বের হতে দেখা যায় পরীমনিকে।

এর আগে সকাল সোয়া ৮টার দিকে নায়িকাকে নিতে কারাগারের সামনে উপস্থিত হয়েছিলেন পরীমনির আইনজীবী অ্যাডভোকেট নীলাঞ্জনা রিফাত সুরভী ও তার খালু জসিমউদদীনসহ আত্মীয় স্বজনরা।

তবে পরীমনির এই মুক্তির খবরে সবথেকে আলোচিত হয়েছে মেহেদিতে তার হাতে লেখা একটি লাইন- ডোন্ট লাভ মি বিচ। সোশ্যাল মিডিয়ায় তার হাতের এই ছবি ছড়িয়ে পড়েছে। বেশিরভাগ গণমাধ্যমেও দেখা যাচ্ছে এই ছবির দিয়েই হয়েছে নিউজ কাভারেজ।

এবার প্রশ্ন উঠছে এটাই, কার বা কাদের উদ্দেশ্যে পরীমনির এমন বার্তা? 

বেশির ভাগেরই মত, বিপদে পড়ে মিডিয়ার মানুষদের ভালো করে চিনেছেন পরীমনি। ব্যক্তিগত জীবনে যাদের সঙ্গে তার সম্পর্ক ছিল তাদেরও নতুন করে চিনেছেন এই সময়টায়। দুধের মাছি হয়ে সুসময়ে অনেকে পাশে থাকলেও দুঃসময়ে তারা নায়িকার পাশে দাঁড়াননি। বরং উল্টো সমালোচনা করেছেন, ক্ষতির চেষ্টা করেছেন, তাদের উদ্দেশেই বিশেষ এই বার্তাটি দিয়েছেন তিনি।

উপস্থাপক রুম্মান রশিদ খান লিখেছেন, ‌‘দুধের মাছি/সুসময়ের বন্ধু যারা; তাদের ভালোবাসার আর দরকার নাই পরীর।’

মডেল হৃদি উল্লেখ করেছেন, ‘যারা পরীমণির জন্মদিনে ফ্রিতে গিয়ে ফ্রি ফ্রি খেয়ে এসেছেন আর সেলফি তুলে গেছেন- তাদের বোঝানো হয়েছে এটি।’

ছবিটি শেয়ার করে ডা. ইমরান এইচ সরকার লিখেছেন, ‘পর্দার নায়িকা বাস্তবের নায়ক! অভিবাদন পরী’।

‘ডোন্ট লাভ মি বিচ’- কার উদ্দেশ্যে পরীমনির এমন বার্তা?

আইনিউজ/এসডি

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়