ঢাকা, শুক্রবার   ২২ অক্টোবর ২০২১,   কার্তিক ৬ ১৪২৮

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৩২, ৫ আগস্ট ২০২১
আপডেট: ১৭:০৭, ৫ আগস্ট ২০২১

নবীগঞ্জে চাকরির জন্য এসে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

হবিগঞ্জের নবীগঞ্জ পৌর এলাকার আক্রমপুর এলাকায় গলায় ফাঁস দিয়ে বিজয় গোপ (২০) নামে  এক যুবক আত্মহত্যা করেছেন। তিনি সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার ভবানীপুর গ্রামের মৃত প্রবোধ গোপের ছেলে।

বৃহস্পতিবার (৫ আগস্ট) সকালে নবীগঞ্জ - হবিগঞ্জ সড়কস্থ আক্রমপুর এলাকায় নবীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র ১ জায়েদ চৌধুরীর দোকানে। নবীগঞ্জ থানার এসআই অমিতাভ তালুকদার ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার  করে নবীগঞ্জ থানায় নিয়ে যান।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানাযায়, গতকাল বুধবার (৪ আগস্ট) বিকালে বিজয় গোপ নবীগঞ্জ-হবিগঞ্জ সড়কের আক্রমপুর এলাকায় প্যানেল মেয়র জায়েদ চৌধুরীর দোকানে কাজের সন্ধানে আসেন। দোকান কর্মচারিরা মালিকের অজান্তেই তাকে কাজের জন্য থাকতে বলেন এবং মালিক আসলে তার বেতন নির্ধারণ করা হবে বলে জানান। এতে বিজয় সম্মতি দিয়ে থেকে যায়। রাতে খাবার শেষে ঘুমিয়ে পড়ে।

প্রতিদিনের মত বৃহস্পতিবার সকালে অন্যন্য কর্মচারিরা দোকানে গিয়ে ঘরের দরজা খোলা দেখে সন্দেহ করে। পরে স্থানীয় লোকজনকে নিয়ে ঘরে প্রবেশ করে গলায় ফাঁস দেওয়া বিজয়ের ঝুলন্ত লাশ দেখতে পায়। স্থানীয়ারা নবীগঞ্জ থানায় খবর দেয়।

দোকানের স্বত্ত্বাধীকারি নবীগঞ্জ পৌর প্যানেল মেয়র-১ জায়েদ চৌধুরীর সাথে কথা হলে তিনি জানান, আমার অজান্তেই আমার দোকানের কর্মচারি চিত্তরঞ্জন দোকানে কাজের জন্য বিজয়কে আশ্বাস দেয়। পরে তার মৃতদেহ দেখে আমি পুলিশে খবর দেই।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ডালিম আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসার পরে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আইনিউজ/অঞ্জন রায়/এসডি

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়