ঢাকা, বৃহস্পতিবার   ১৩ মে ২০২১,   বৈশাখ ৩০ ১৪২৮

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি

প্রকাশিত: ২০:৪৭, ১০ এপ্রিল ২০২১
আপডেট: ২০:৪৭, ১০ এপ্রিল ২০২১

কমলগঞ্জে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে যুবকের মৃত্যু

নিহত অমর শর্মা

নিহত অমর শর্মা

মৌলভীবাজারের কমলগঞ্জে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কায় অমর শর্মা (২৮) নামে এক যুবক মারা গেছে। এ সময় অমর শর্মার সাথে থাকা আরোহী শিবলাল ভর (২৬) আহত হয়েছেন।

শুক্রবার (৯ এপ্রিল) রাত সাড়ে ১০টায় উপজেলার মাধবপুর থেকে দলই চা বাগানে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটনা ঘটে। নিহত অমর শর্মা ইসলামপুর ইউনিয়নের গঙ্গানগর গ্রামের বাসিন্দা ও দলই চা বাগান কারখানার কর্মচারী বজ্র্র গোপাল শর্মার ছেলে।

স্থানীয়রা জানান, মাধবপুর বাজার থেকে কাজ শেষে দলই চা বাগানে ফেরার পথে পাত্রখোলা চা বাগানের গোলঘর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল আরোহী অমর শর্মা ও সঙ্গে থাকা শিবলাল ভর গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পরে মৌলভীবাজারে নিলে চিকিৎসাধীন অবস্থায় অমর শর্মা মারা যান।

এদিকে, দলই চা বাগানের বড়লাইন এলাকার চা শ্রমিক শ্যামনারাণ ভরের ছেলে শিবলাল ভরের অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে সিলেট রাগিব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত অমর শর্মার মরদেহ শনিবার বিকেলে কমলগঞ্জে এনে শেষকৃত্য সম্পন্ন হয়।

আইনিউজ/প্রনীত/এসডি

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়