ঢাকা, রোববার   ১৭ অক্টোবর ২০২১,   কার্তিক ২ ১৪২৮

তাহিরপুর প্রতিনিধি

প্রকাশিত: ২১:১৮, ১৮ জুন ২০২১
আপডেট: ২১:৩৩, ১৮ জুন ২০২১

তাহিরপুরে

মুক্তিযোদ্ধা পরিবারে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

সুনামগঞ্জের তাহিরপুরে মুক্তিযোদ্বা পরিবারের উপর সন্ত্রাসী হামলা, চাঁদাবাজি ও সম্পদ লুণ্ঠনকারী মদদদাতাদের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।  

শুক্রবার (১৮ জুন) বিকেলে উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের কলাগাঁও বাজারে শতাধিক মুক্তিযোদ্ধা ও সহস্রাধিক এলাকাবাসীর অংশগ্রহণে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা রৌজ আলী, সাবেক চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা আমির আলী, মুক্তিযোদ্ধা আলখাছ উদ্দিন,উপজেলা কমান্ডারের সাবেক ক্রিড়া ও সাংকৃতিক সম্পাদক জালাল উদ্দিন, উত্তর শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসান আলী, উপজেলা সিনিয়র সহ সন্তান কমান্ড বিলাল হোসাইন, আমরা মুক্তিযোদ্ধা সন্তান সুনামগঞ্জ জেলা সভাপতি সোহেল আহমদ বিপ্লব বাবু, মুক্তিযোদ্ধা মিজান মিয়া,সাইফুল মিয়া সহ এলাকাবাসী। 

মানববন্ধনে বক্তারা বলেন, বীর মুক্তিযোদ্ধা আলখাছ উদ্দিনের ছেলে খায়রুল হোসেন ও ভাতিজা গনিকে শুক্রবার দুপুরে কলাগাঁও পশ্চিম পাড়ে বিয়ের অনুষ্ঠানে হামলা চালিয়ে গুরুতর আহত করে। হামলাকারী আবুল মিয়া, জয়দর আলী,চাঁন মিয়া, নজরুল মিয়াসহ তাদের সহযোগীরা এলাকায় সবসময় সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে আতংক সৃষ্টি করে রাখে। সন্ত্রাসী হামলার পরেও অভিযুক্তরা মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারকে বিভিন্নভাবে হয়রানী ও হুমকি দিয়ে আসছে।

আইনিউজ/রাজন চন্দ/এসডিপি 

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়