ঢাকা, বৃহস্পতিবার   ২৮ জানুয়ারি ২০২১,   মাঘ ১৫ ১৪২৭

তথ্যপ্রযুক্তি ডেস্ক

প্রকাশিত: ২১:২৮, ৩০ মে ২০২০

ট্রান্সপোর্ট সেফটি অ্যালায়েন্স গঠন করল উবার

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে ডিবিএল ফার্মা, যান্ত্রিক, ডেটল এবং ফ্রেশ টিস্যু-এর সাথে অংশীদারিত্বের মাধ্যমে ট্রান্সপোর্ট সেফটি অ্যালায়েন্স (টিএসএ) গঠন করলো উবার।

এই টিএসএ'র মাধ্যমে গ্রাহকদের মধ্যে সচেতনতা বৃদ্ধির  পাশাপাশি চালকদের প্রয়োজনীয় স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী সরবরাহ করে নিরাপদ উবার রাইড নিশ্চিত করা হবে।

এই কর্মসূচির অংশ হিসেবে উবার এবং জোটের সহযোগীরা যান্ত্রিক-এর ডিস্ট্রিবিউশন পয়েন্ট থেকে চালকদেরকে স্বাস্থ্য নিরাপত্তা সামগ্রী যেমন মাস্ক, সাবান, টিস্যু এবং স্যানিটাইজার প্রদান করবে। চালকদের ফ্রেশ টিস্যু বক্স এবং রেকিট বেনকিসার বিনামূল্যে ডেটল সাবান সরবরাহ করবে।

এর আগে এপ্রিলে ডিবিএল উবার চালকদের মাধ্যমে স্বাস্থ্যকর্মীদের যাতায়াতের জন্য বিনামূল্যে পরিবহণ সুবিধা এবং পিপিই সরবরাহ করা হয়েছিল। এবার চালকদের মাস্ক প্রদান করবে ডিবিএল।

টিএসএ গঠনের বিষয়ে উবারের বাংলাদেশ ও পূর্ব ভারতের প্রধান রাতুল ঘোষ বলেন, এই পরিস্থিতিতে অর্থনীতি সচল রাখতে, গ্রাহকদের সুরক্ষা নিশ্চিত করতে এবং যা কিছুই হোক সামনে এগিয়ে চলার প্রত্যয়ে উবার দৃঢ় প্রতিজ্ঞ।

তিনি আরও বলেন, বরাবরের মতোই আমরা প্রযুক্তি ও নিরাপত্তা নিশ্চিত করতে বিনিয়োগ চালিয়ে যাব এবং সকল উবার ব্যবহারকারীদের সুরক্ষিত রাখতে সরকারি নির্দেশনাবলী মেনে চলবো।

রেকিট বেনকিসার (বাংলাদেশ) লিমিটেড এর মহাপরিচালক বিশাল গুপ্ত বলেন, আমরা বিশ্বাস করি করোনা ভাইরাস পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে চলতে ডেটলের ভূমিকা গুরুত্বপূর্ণ এবং তা আরও বেশি ফলপ্রসূ করতে আমরা নিরন্তর প্রচেষ্টা অব্যাহত রেখেছি। আমরা সকল অংশীদারদের প্রতি কৃতজ্ঞ এবং সবাই মিলে এই জোটের মূল উদ্দেশ্য সফল করতে প্রতিশ্রুতিবদ্ধ।

আইনিউজ/এসডিপি

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়